bangla news

করোনা নিয়ন্ত্রণে ত্রিপুরা লকডাউন: জনশূণ্য আগরতলার সড়ক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৫ ১২:৪৯:১৪ পিএম
লকডাউন ঘোষণার পরপরই আগরতলায় পুলিশ ও আধা সামরিক বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে।

লকডাউন ঘোষণার পরপরই আগরতলায় পুলিশ ও আধা সামরিক বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে।

আগরতলা (ত্রিপুরা): করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) রোধে লকডাউন করা হয়েছে ভারতের ত্রিপুরা রাজ্য। লকডাউনের ঘোষণার পরপরই জনশূণ্য হয়ে পড়েছে রাজধানী আগরতলার সড়ক।

এর আগে মঙ্গলবার (২৪ মার্চ) রাজ্য সরকার স্থানীয় সময় দুপুর ২টায় এ লকডাউনের ঘোষণা দেয়। ৩১ মার্চ পর্যন্ত এ লকডাউন চলবে বলে জানানো হয়।

লকডাউনে খাবার, নিত্যপ্রয়োজনীয় দ্রব্য, ওষুধের দোকানসহ জরুরি পরিষেবা ছাড়া সবকিছুই বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া প্রয়োজন ছাড়া সাধারণ মানুষকে বাড়ি থেকে বের হতে প্রশাসনের পক্ষ থেকে বারণ করা হয়েছে।

লকডাউন ঘোষণার পরপরই আগরতলায় পুলিশ ও আধা সামরিক বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে। রাস্তায় কাউকে ঘোরাফেরা করতে দেখলেই তল্লাশি ও জিজ্ঞেসাবাদ করতে দেখা যায় তাদের। পুলিশ ও আধা সামরিক বাহিনীর সদস্যদের তৎপরতায় আগরতলার রাস্তা জনশূন্য হয়ে পড়েছে।

এদিকে ত্রিপুরা রাজ্য প্রশাসনের পক্ষ থেকে ঘোষণা করা হচ্ছে, রাজ্যে পর্যাপ্ত পরিমাণে খাদ্যসহ অন্য অত্যাবশ্যকীয় পণ্য ও ওষুধ মজুদ আছে। কেউ যেনো অহেতুক চিন্তা না করেন।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
এসসিএন/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-03-25 12:49:14