bangla news

ত্রিপুরা রাজ্যের সাবেক সংসদ সদস্য বাজুবন রিয়াংয়ের প্রয়াণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২২ ১:৩০:২৩ পিএম
বাজুবন রিয়াংয়ের শয্যার পাশে দলীয় নেতারা।

বাজুবন রিয়াংয়ের শয্যার পাশে দলীয় নেতারা।

আগরতলা(ত্রিপুরা): না ফেরার দেশে পাড়ি দিলেন ত্রিপুরা রাজ্যের বামফ্রন্ট আন্দোলনের অন্যতম নেতা ও সাবেক সংসদ সদস্য বাজুবন রিয়াং।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত ১১টা ৪০মিনিটে আগরতলার একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন বলে জানান সিপিআই(এম) দলের ত্রিপুরা রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য পবিত্র কর।

শনিবার (২২ ফেব্রুয়ারি) তার মরদেহ প্রথমে দক্ষিণ জেলার বগাফা এলাকার পৈত্রিক বাসভবনে নিয়ে যাওয়া হয়। সেখানে পরিবারের লোকজন, স্থানীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষ শেষ শ্রদ্ধা জ্ঞাপন করার পর আবার আগরতলায় নিয়ে আসা হবে। পরে সিপিআই(এম) ত্রিপুরা রাজ্য কমিটির অফিসে শেষ শ্রদ্ধা জানাবেন দলের রাজ্য নেতারা। এরপর বিধানসভা এবং মহারণে নিয়ে যাওয়ার পর সেখানে মন্ত্রী ও বিধায়করা শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হবে।

শ্রদ্ধা জ্ঞাপন শেষে পূর্ব প্রতিশ্রুতি অনুসারে আগরতলা সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে মরণোত্তর দেহ দান করা হবে বলে জানান পবিত্র কর।

বাজুবন রিয়াং ত্রিপুরা রাজ্য থেকে সাতবার নির্বাচিত হয়ে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করেছেন। এছাড়াও ত্রিপুরা বিধান সভায় পাঁচবার বিধায়ক হিসেবে কাজ করে ছিলেন এবং দু’বার ত্রিপুরার মন্ত্রীসভার সদস্য ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এসসিএন/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-02-22 13:30:23