bangla news

আগরতলা বিমানবন্দরের জমি দিতে সাড়া দেননি প্রধানমন্ত্রী

তৌহিদুর রহমান, ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২০ ১১:২৩:৩১ পিএম
 ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

আগরতলা (ত্রিপুরা) থেকে: ত্রিপুরার রাজধানী আগরতলায় বিমানবন্দর করার জন্য ভারতকে জমি দেওয়ার প্রস্তাবে সাড়া দেননি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে, কক্সবাজার ও চট্টগ্রাম বিমানবন্দরে সেবা যাতে ত্রিপুরা রাজ্য পায় সেজন্য উদ্যোগ নেওয়া হবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) আগরতলায় দুই দিনব্যাপী ভারত-বাংলা পর্যটন উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা জানান ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

বিপ্লব কুমার দেব বলেন, বিমানবন্দরের জন্য জমি দিতে রাজি না হলেও ঢাকা-আগরতলা বিমান চলাচল শুরুর আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া আগামীতে বাংলাদেশ নতুন বিমান কিনলে, এর একটি আগরতলা রুটে দেওয়ার আশ্বাস বাংলাদেশের প্রধানমন্ত্রী দিয়েছেন বলেও জানান বিপ্লব কুমার।মঞ্চে নৃত্য পরিবেশন করছেন শিল্পীরা। ছবি: বাংলানিউজত্রিপুরা রাজবাড়ী হিসেবে খ্যাত উজ্জয়ন্ত প্রাসাদে পর্যটন উৎসবে উপস্থিত ছিলেন বাংলাদেশের জাতীয় সংসদের সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ, ত্রিপুরা সরকারের পর্যটন দফতরের মন্ত্রী প্রণজিৎ সিংহ রায়, ত্রিপুরা রাজ্যের পশ্চিম আসনের সংসদ সদস্য (এমপি) প্রতিমা ভৌমিক ও আগরতলার বাংলাদেশ সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা।

এ উৎসবে আরও অংশ নিয়েছেন মুক্তিযোদ্ধা এবং বাংলাদেশ ও ভারতের বিভিন্ন রাজ্যের সংস্কৃতিকর্মী ও সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ২৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
টিআর/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   প্রধানমন্ত্রী আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-02-20 23:23:31