bangla news

দুর্নীতির অভিযোগে ত্রিপুরার সাবেক মুখ্য সচিব গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৮ ১২:৫৩:২৬ এএম
ত্রিপুরা সরকারের সাবেক মুখ্য সচিব ওয়াই পি সিং। ছবি: বাংলানিউজ

ত্রিপুরা সরকারের সাবেক মুখ্য সচিব ওয়াই পি সিং। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা সরকারের সাবেক মুখ্য সচিব ওয়াই পি সিংকে গ্রেফতার করেছে পুলিশ। পূর্ত দফতরের কাজে ৬০০ কোটি রুপি দুর্নীতির অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) উত্তর প্রদেশ রাজ্যের গাজীয়াবাদ শহর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা অজয় কুমার দাস বাংলানিউজকে জানান, গোপণ তথ্যের ভিত্তিতে স্থানীয় পুলিশের সহায়তায় গাজীয়াবাদ থেকে ওয়াই পি সিংকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তিনি কবিনগর থানার হেফাজতে রয়েছেন।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) তাকে গাজীয়াবাদ মুখ্য বিচারিক আদালতে তোলার পর ট্রানজিট রিমান্ডের আবেদন করা হবে। আদালত রিমান্ড মঞ্জুর করলে তাকে আগরতলায় নিয়ে আসা হবে।

ত্রিপুরা পূর্ত দফতরের ৬০০ কোটি রুপি আর্থিক কেলেঙ্কারির অভিযোগ এনে সাবেক পূর্তমন্ত্রী বাদল চৌধুরী, সাবেক মুখ্য সচিব ওয়াই পি সিং এবং পূর্ত দফতরের সাবেক মুখ্য বাস্তুকার সুনীল ভৌমিকের নামে পশ্চিম আগরতলা থানায় একটি মামলা দায়ের করা হয়। এ মামলায় পুলিশ বাদল চৌধুরী এবং সুনীল ভৌমিককে গ্রেফতার করতে সক্ষম হলেও ওয়াই পি সিং পলাতক ছিলেন।

বাংলাদেশ সময়: ০০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
এসসিএন/পিএম/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-18 00:53:26