bangla news

রাজস্বমন্ত্রীর কাছে ডেপুটেশন উদ্বাস্তু উন্নয়ন কমিটির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১২ ৩:৩৭:১৪ পিএম
উদ্বাস্তু উন্নয়ন কমিটির প্রতিনিধি দল। ছবি: বাংলানিউজ

উদ্বাস্তু উন্নয়ন কমিটির প্রতিনিধি দল। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): তিন দফা দাবি সামনে রেখে ত্রিপুরা রাজ্যের রাজস্বমন্ত্রী এন সি দেববর্মার কাছে ডেপুটেশন দিয়েছে পশ্চিম ও সিপাহীজলা উদ্বাস্তু উন্নয়ন কমিটির এক প্রতিনিধি দল।

বুধবার (১২ ফেব্রুয়ারি) আগরতলার নিউ ক্যাপিটাল কমপ্লেক্সে রাজস্বমন্ত্রীর অফিসে কমিটির সম্পাদক সজল পোদ্দারের নেতৃত্বে প্রতিনিধি দলটি মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন এবং তাদের তিন দফা দাবির সনদ তুলে দেন।

এর আগে সজল পোদ্দার সাংবাদিকদের তাদের তিন দফা দাবি সম্পর্কে বিস্তারিত জানান। 

তাদের দাবিগুলো হলো, সব উদ্বাস্তুদের পুনর্বাসনের ব্যবস্থা করা, উদ্বাস্তু পরিবারগুলোকে উদ্বাস্তু হিসেবে স্বীকৃতি দেওয়া এবং উদ্বাস্তুদের ফেলে আসা সম্পত্তির ক্ষতিপূরণ বাবদ প্রতিটি পরিবারকে পাঁচ লাখ রুপি অনুদান দেওয়া।

সজল পোদ্দার আরও জানান, ত্রিপুরা রাজ্যের যেসব জঙ্গি সংগঠন একসময় সক্রিয় ছিল এবং তাদের কারণে মানুষ উদ্বাস্তু হয়েছে, এ সংগঠনগুলোকে সরকারের তরফে পুনর্বাসন দেওয়া হলেও জঙ্গিদের কারণে যারা উদ্বাস্তু হয়েছেন তারা সঠিকভাবে ক্ষতিপূরণ পাননি। দীর্ঘদিন থেকে তারা সরকারের কাছে পুনর্বাসন ব্যবস্থার দাবি জানিয়ে আসছেন। আশা করছেন, সরকার তাদের দাবি পূরণ করবেন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
এসসিএন/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-12 15:37:14