bangla news

বিজেপিকে ভোটাররা বঙ্গোপসাগরে ছুড়ে ফেলে দেবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১১ ২:০১:০৩ এএম
ত্রিপুরার বিরোধী দলের উপনেতা বাদল চৌধুরী। ফাইল ছবি

ত্রিপুরার বিরোধী দলের উপনেতা বাদল চৌধুরী। ফাইল ছবি

আগরতলা (ত্রিপুরা): ‘ভারতবর্ষে আমরা সবাই মিলে একসঙ্গে থাকতে চাই, কিন্তু সকলে মিলে একসঙ্গে থাকার স্বপ্নটাকে ভেঙে চুরমার করে দিচ্ছেন নরেন্দ্র মোদী, অমিত শাহ এবং ত্রিপুরা রাজ্যে বিপ্লব কুমার দেব।’

সোমবার(১০ ফেব্রুয়ারি) ত্রিপুরার দক্ষিণ জেলার বিলোনিয়া শহরে পৌঁছে কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য দিতে গিয়ে এই মত ব্যক্ত করেন ত্রিপুরা রাজ্যের সাবেক মন্ত্রী এবং বর্তমান বিরোধী দলের উপনেতা বাদল চৌধুরী।

তিনি বলেন, ভারতবর্ষের মূল ঐতিহ্য হচ্ছে সকলে মিলে একসঙ্গে থাকার ঐতিহ্য, যা স্বাধীনতার পর সংবিধান প্রণেতা বাবাসাহেব আম্বেদকর লিখে গিয়েছিলেন। কিন্তু আজ বিজেপি তাদের সংখ্যার জোরে সংবিধানের এই মূল ভেঙে চুরমার করে দিতে চাইছে। এর জ্বলন্ত উদাহরণ হলো নাগরিকত্ব সংশোধনী আইন। সংখ্যাগরিষ্ঠের জুড়ে বিজেপি এই আইনের মধ্য দিয়ে ভারতের মূল ভিত্তি কে ধ্বংস করে হিন্দু রাষ্ট্রে পরিণত করতে চাইছে। কিন্তু তাদের এই চেষ্টা সফল হবে না। অনেকেই আজ ভীতসন্ত্রস্ত, তারা আগামী নির্বাচনে বিজেপিকে বঙ্গোপসাগর এবং আরব সাগরে ছুড়ে ফেলে দেবেন।

সাবেক বামফ্রন্ট সরকার থাকাকালীন ত্রিপুরা রাজ্যের পূর্ত দফতরে ৬০০ কোটি রুপির আর্থিক দুর্নীতি করেছিলেন বাদল চৌধুরী, এই অভিযোগে তাকে পুলিশ গ্রেফতার করে। টানা ১০০ দিনের বেশি জেলে বন্দি থাকার পর অবশেষে তিনি জামিনে মুক্ত হয়েছেন।

জেল থেকে মুক্তির পর এদিনই তিনি তার নিজ বিধানসভা এলাকা দক্ষিণ জেলার অন্তর্গত বিলোনিয়াতে যান। 

বিলোনিয়া তে যাওয়ার খবর পেয়ে আগে থেকেই হাজার হাজার কর্মী সমর্থক রাস্তায় এসে ভিড় জমান। তাকে কেউ ফুলের মালা দেন আবার কেউ ফুল ছিটিয়ে অভিনন্দন জানান। বিলোনিয়াতে তার উপস্থিতিকে কেন্দ্র করে সিপিআইএম দলের তরফে একটি সভার আয়োজন করা হয়। 

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
এসসিএন/এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-02-11 02:01:03