ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

আগরতলা

নতুন চাকরি নীতির বিরোধিতা করে ত্রিপুরায় মিছিল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, জানুয়ারী ১৯, ২০২০
নতুন চাকরি নীতির বিরোধিতা করে ত্রিপুরায় মিছিল 

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরারাজ্য সরকার সরকারি বিভিন্ন দফতরে নিয়মিত বেতনের কর্মচারীদের পরিবর্তে বেসরকারি সংস্থার মাধ্যমে লোক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে। এ সিদ্ধান্তের প্রতিবাদ মিছিল ও গণডেপুটেশন কর্মসূচি করেছে বামফ্রন্ট ও তাদের সমর্থিত বিভিন্ন সংগঠন।

শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে সরকারের এ সিদ্ধান্তের প্রতিবাদে তারা এ কর্মসূচি পালন করে। সংগঠনগুলো হলো- সি আই টি ইউ, ডি ওয়াই এফ আই, টি ওয়াই এফ ও এস কো-অডিনেশন।

 

বিকেলে সংগঠনগুলোর সদস্যরা রাজধানীর আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে জড়ো হন। পরে সেখান থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রাজধানীর ভুতুরিয়া এলাকার ত্রিপুরা বিদ্যুৎ নিগমের অফিসের সামনে গিয়ে শেষ হয়। এসময় তারা নিগমের চিফ ম্যানেজিং ডিরেক্টরের কাছে তাদের দাবি সনদ তুলে দেন।  

মিছিলে সাবেক মন্ত্রী তথা বর্তমান বিধায়ক রতন ভৌমিকও উপস্থিত ছিলেন। মিছিল ও গণডেপুটেশনে ত্রিপুরা সরকারের নতুন এ নিয়ম নীতি প্রত্যাখ্যান করার দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa