ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

আগরতলা

ত্রিপুরা বিজেপির নতুন সভাপতি ডা. মানিক সাহা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, জানুয়ারী ১৫, ২০২০
ত্রিপুরা বিজেপির নতুন সভাপতি ডা. মানিক সাহা

আগরতলা(ত্রিপুরা): ভারতীয় জনতা পার্টির (বিজেপি) ত্রিপুরা প্রদেশের নতুন সভাপতি হলেন ডা. দিলীপ সাহা।

বুধবার (১৪ জানুয়ারি) দুপুরে আগরতলায় ত্রিপুরা প্রদেশ বিজেপির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নবনির্বাচিত সভাপতির নাম ঘোষণা করেন দলের কেন্দ্রীয় নেতা ও ত্রিপুরা রাজ্যের সাংগঠনিক নির্বাচনী পর্যবেক্ষক গজেন্দ্র সিং সেখাওয়াত।

সংবাদ সম্মেলনে গজেন্দ্র সিং সেখাওয়াত বলেন, নিয়মানুসারে সভাপতি পদে নির্বাচনের জন্য দলের ভেতরে বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল।

কিন্তু আর কেউ এ পদের জন্য নাম না দেওয়ায় বিনা প্রতিদ্বন্দিতায় ডা. মানিক সাহাকে বিজেপির ত্রিপুরার প্রদেশ কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়েছে।  

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ও দলের সদ্য সাবেক প্রদেশ সভাপতি বিপ্লব কুমার দেব, উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেব বর্মন, দলের সাধারণ সম্পাদিকা প্রতিমা ভৌমিকসহ অন্য মন্ত্রী, নেতাকর্মী এবং সর্মথকরা।

সভাপতি হিসেবে নাম ঘোষণার পর ডা. মানিক সাহা বলেন,  আমার লক্ষ্য হলো সবাইকে সঙ্গে নিয়ে দলকে আরও মজবুত জায়গায় পৌঁছে দেওয়া। আমি সভাপতি হলেও দলের অন্য নেতাকর্মীদের সহযোগিতা পেলেই দলকে এগিয়ে নিয়ে যেতে পারবো। তাই সব স্তরের কর্মীদের সহযোগিতা চাই।

অপরদিকে সদ্য সাবেক প্রদেশ সভাপতি ও ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, ২০১৬ সালে যখন আমি ত্রিপুরা রাজ্যে দায়িত্ব নিয়ে এসেছিলাম তখন দলের অবস্থা ছিল শূন্যে। বর্তমানে রাজ্যে বিজেপির ৩৮ জন বিধায়ক রয়েছেন। আমি চাই নতুন সভাপতি একে একশ শতাংশে নিয়ে পৌঁছবেন। ২০২৩ সালের ত্রিপুরা বিধানসভা নির্বাচনে বিজেপি যাতে সবকটি আসনে জয়ী হতে পারে, এ লক্ষ্য নিয়ে সভাপতিকে কাজ করতে হবে। আমরা সবাই তাকে সহযোগিতা করব।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এসসিএন/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa