ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

বৃদ্ধাশ্রমে সময় কাটালেন মুখ্যমন্ত্রী বিপ্লব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
বৃদ্ধাশ্রমে সময় কাটালেন মুখ্যমন্ত্রী বিপ্লব ত্রিপুরার মহাত্মা গান্ধী বৃদ্ধাশ্রমে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): নতুন বছরের প্রথমদিন ত্রিপুরার রাজধানী আগরতলার নরসিংহগড়ের মহাত্মা গান্ধী বৃদ্ধাশ্রমে সময় কাটালেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

বুধবার (১ জানুয়ারি) সকালে তিনি বৃদ্ধাশ্রমে যান। পরে তিনি বৃদ্ধাশ্রমের বৃদ্ধাদের সঙ্গে নিয়ে ইংরেজি নতুন বছরের কেক কাটেন ও তাদের কেক খাওয়ান মুখ্যমন্ত্রী।

আশ্রমের বৃদ্ধরাও মুখ্যমন্ত্রীকে কেক খাওয়ান। এ সময় খুশিতে মুখ্যমন্ত্রীকে কাছে পেয়ে তাকে সবাই জড়িয়ে ধরেন। পরে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব তাদের হাতে নতুন কাপড় তুলে দেন। পাশাপাশি তিনি বৃদ্ধাশ্রমেই দুপুরের খবার খান।
ত্রিপুরার মহাত্মা গান্ধী বৃদ্ধাশ্রমে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।  ছবি: বাংলানিউজবৃদ্ধাশ্রম পরিদর্শন শেষে মুখ্যমন্ত্রী বাংলানিউজকে বলেন, নতুন বছরের প্রথম দিনটি আমরা সবাই শুভ দিন হিসেবে মনে করি। এদিনে একসঙ্গে ৩৬ জন বৃদ্ধা নারী এবং ১২ জন বৃদ্ধর আশীর্বাদ পেয়ে আমি খুশি। এছাড়া তাদের থাকা-খাওয়ার জায়গা কেমন তা দেখে আরও নতুন যেসব প্রয়োজনীয় সামগ্রীর দরকার তার দ্রুত ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

মুখ্যমন্ত্রীর সঙ্গে বৃদ্ধাশ্রম পরিদর্শনে ছিলেন স্থানীয় বিধায়ক কৃষ্ণধন দাসসহ বৃদ্ধাশ্রমের কর্মকর্তারা। এ আশ্রমটি ত্রিপুরা সরকারের অর্থায়নে পরিচালিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।