bangla news

রাজ্যপালের সঙ্গে বাংলাদেশের সহকারী হাইকমিশনারের সাক্ষাৎ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৬ ৪:২৯:৫০ এএম
রাজ্যপাল রমেশ বৈষ্য'র সঙ্গে সাক্ষাতকালে আগরতলার বাংলাদেশ সরকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা। ছবি: বাংলানিউজ

রাজ্যপাল রমেশ বৈষ্য'র সঙ্গে সাক্ষাতকালে আগরতলার বাংলাদেশ সরকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার রাজ্যপাল রমেশ বৈষ্য'র সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন আগরতলার বাংলাদেশ সরকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাজধানীর নিউ ক্যাপিটাল কমপ্লেক্সে রাজভবনে রাজ্যপালের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন বাংলাদেশের সহকারী হাইকমিশনার।

এ সময় তার সঙ্গে ছিলেন সরকারী হাইকমিশনের প্রথম সচিব মো. জাকির হোসেন ভূঁইয়া। তারা রাজ্যপালকে সৌজন্যে স্বরূপ কিছু উপহার তুলে দেন। বেশ কিছুক্ষণ তারা রাজ্যপালের সঙ্গে উভয় দেশের রাজনৈতিক, অর্থনৈতিক, আর্থসামাজিক এবং বর্তমান পরিস্থিতি নিয়ে আলাপ-আলোচনা করেন।

আলোচনা শেষে সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা বাংলানিউজকে দেওয়া এক একান্ত সাক্ষাতকারে জানান, ত্রিপুরার বর্তমান রাজ্যপাল বেশ কিছুদিন আগে দায়িত্বভার গ্রহণ করলেও নানা কাজের জন্য তিনি তার সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে পারেননি। অবশেষে রাজ্যপালের সঙ্গে দেখা করতে পারায় তারা খুশি বলে জানান।

বাংলাদেশ সময়: ০৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
এসসিএন/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-12-06 04:29:50