bangla news

ত্রিপুরায় অনুশীলনের সময় উঠতি ক্রিকেটারের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৩ ৮:৪১:০৪ পিএম
হাসপাতালে মিঠুন দেববর্মা, ছবি: বাংলানিউজ

হাসপাতালে মিঠুন দেববর্মা, ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): আগরতলা এমবিবি স্টেডিয়ামে অনুশীলনের সময় মিঠুন দেববর্মা (২৩) নামে উঠতি এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে।

মিঠুন দেববর্মা সিপাহীজলা জেলা বিশালগড় এলাকায় বাসিন্দা।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) আগরতলা এমবিবি স্টেডিয়ামে অনুশীলনের একপর্যায়ে মাটিতে লুটিয়ে পড়েন মিঠুন দেববর্মা। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে রাজধানীর আইজিএম হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ক্রিকেট কোচ জয়ন্ত দেবনাথ সাংবাদিকদের জানান, মঙ্গলবার আগরতলা এমবিবি স্টেডিয়ামের ক্রিকেট মাঠে ২৫ জন উঠতি ক্রিকেটার অনশীলেনের অংশ নেন। তাদের সঙ্গে মিঠুন দেববর্মা অনুশীলনে অংশ নিয়েছিলেন। অনুশীলনের শুরুতে তাদের শারীরিক কসরত করানো হয়। কসরত শুরুর প্রায় ১০মিনিটের পর হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন মিঠুন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে রাজধানীর আইজিএম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার মৃত্যুর খবর শুনে সঙ্গে সঙ্গে ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনসহ (টিসিএ) অন্যান্য কর্মকর্তারা হাসপাতালে ছুটে আসেন। উদীয়মান এ ক্রিকেটারের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এসময় অনেকে কান্নায় ভেঙে পড়েন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
এসসিএন/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-03 20:41:04