bangla news

৭ দফা দাবিতে আগরতলায় গণডেপুটেশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ৮:৫৭:২৮ পিএম
 গণডেপুটেশন

গণডেপুটেশন

আগরতলা (ত্রিপুরা): সাত দফা দাবিতে ত্রিপুরার আগরতলায় মিছিল ও গণডেপুটেশন কর্মসূচি করেছে বামফ্রন্ট সমর্থিত নারীদের সংগঠন শ্রমজীবী মহিলা সমন্বয় কমিটি।

বুধবার (২০ নভেম্বর) মিছিল ও কর্মসূচি অনুষ্ঠিত হয়। মিছিলটি রাজধানীর অফিস লেনস্থিত সি আই টি ইউ অফিস প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে।

সবশেষে মিছিলটি রাজধানীর কাঁসারিপট্টি এলাকার শ্রম কমিশনারের অফিসের সামনে এসে শেষ হয়। সেখান থেকে নারী কর্মীদের এক প্রতিনিধিদল শ্রম কমিশনারের কাছে তাদের সাত দফার দাবি সনদ তুলে দেন। কর্মসূচিতে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে নারীকর্মীরা সামিল হয়ে ছিলেন।

সাত দফার দাবিগুলো- রাজ্যে নতুন সরকার আসার পর যেসব প্রকল্পে কর্মীদের ছাঁটাই করা হয়েছে। তাদের অবিলম্বে নিয়োগ করা, মিড-ডে মিল কোনো বেসরকারি প্রতিষ্ঠান বা এনজিওয়ের হাতে তুলে দেওয়ার সরকারি সিদ্ধান্ত বাতিল করা, বিভিন্ন প্রকল্পে কর্মরত কর্মচারীদের ন্যূনতম বেতন ২১ হাজার রুপি করা, কর্মক্ষেত্রে নারীদের সম্মানহানিকর নির্যাতন বন্ধ করা।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এসসিএন/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-20 20:57:28