bangla news

আগরতলায় বুথ থেকে রুপি লুটের ঘটনায় গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ২:৫৪:০২ পিএম
সিসিটিভি ফুটেজে গ্রেফতার দুই অর্থ আত্মসাৎকারী। ছবি: বাংলানিউজ

সিসিটিভি ফুটেজে গ্রেফতার দুই অর্থ আত্মসাৎকারী। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলা শহরের বিভিন্ন এলাকার এটিএম বুথ থেকে রুপি লুটের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ নভেম্বর) ত্রিপুরা রাজ্য পুলিশের সাইবার অপরাধ দমন শাখার পুলিশ সুপার (এসপি) শর্মিষ্ঠা চক্রবর্তী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, কলকাতায় বসে তুরস্কের দুই ও বাংলাদেশের দুই নাগরিক আগরতলার বিভিন্ন স্থানের এটিএম থেকে অর্থ গায়েব করে দিচ্ছিলেন। 

গ্রেফতার চারজন হলেন, তুরস্কের নাগরিক ফেতা আলবেনি ও হাকান জান বুরখান এবং বাংলাদেশি নাগরিক হান্নান ও রফিকুল। গ্রেফতারদের ট্রানজিট রিমান্ডে আগরতলায় নিয়ে আসার জন্য ত্রিপুরা পুলিশের একটি টিম কলকাতা গিয়েছে বলেও জানান শর্মিষ্ঠা চক্রবর্তী।

জানা যায়, চক্রটি আগরতলার একাধিক এটিএম বুথে খুব সূক্ষ্ম সিসিটিভি ক্যামেরা এবং ইলেকট্রনিক্স যন্ত্রপাতি আগে থেকে লাগিয়ে রেখেছিলেন। এগুলোর মাধ্যমে গ্রাহকদের এটিএম কার্ডের নাম্বার পিন কোড রেকর্ড করতেন। পরে ব্যাংক একাউন্ট হ্যাক করে এটিএম থেকে তারা রুপি চুরি করছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এসসিএন/এবি/এএটি

 

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 14:54:02