bangla news

বুলবুলের জেরে ত্রিপুরায় অস্বস্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১০ ১২:১৪:০০ পিএম
রাত থেকেই ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছে শহরে। ছবি: বাংলানিউজ

রাত থেকেই ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছে শহরে। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): সমুদ্রে সৃষ্ট ঝড় বুলবুল ত্রিপুরায় সরাসরি আঘাত না হানলেও ঠিকই প্রভাব ফেলছে আবহাওয়ায়। এর জেরে ঝিরিঝিরি বৃষ্টিপাত হচ্ছে রাত থেকেই, বিঘ্নিত হচ্ছে অভ্যন্তরীণ ফ্লাইটগুলো।

শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যা থেকে বুলবুলের জেরে কয়েক দফায় রাজধানী আগরতলাসহ রাজ্য জুড়ে বৃষ্টিপাত শুরু হয়। রোববারও (১০ নভেম্বর) এই ধারা অব্যাহত রয়েছে। 

আবহাওয়া অধিদপ্তরের তথ্যমতে, রোববার দিনভর রাজ্যজুড়ে বৃষ্টি হবে। সোমবার (১১ নভেম্বর) বৃষ্টিপাত কিছুটা কমলেও আকাশ মেঘাচ্ছন্ন থাকতে পারে। আগামী শুক্রবার (১৫ নভেম্বর) পর্যন্ত আকাশ আংশিক মেঘাচ্ছন্ন থাকার সম্ভাবনা রয়েছে।

এছাড়া, বুলবুলের জেরে শহরের তাপমাত্রা অনেকটাই নিচে নেমে এসেছে। রোববার দিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৫ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন তাপমাত্রা ২২ ডিগ্রি সেলসিয়াস। 

অসময়ে এই বৃষ্টিপাতের কারণে জনসাধারণের স্বাভাবিক চলাফেরা বাধাগ্রস্ত হচ্ছে।

এদিকে, আগরতলা মহারাজা বীর বিক্রম বিমানবন্দর থেকে জানানো হয়েছে, বুলবুলের কারণে ভারতের দক্ষিণের রাজ্যগুলোর সঙ্গে ত্রিপুরার আকাশপথে যোগাযোগ ব্যাপক বিঘ্নিত হচ্ছে। অনেক ফ্লাইট বিলম্বিত হচ্ছে, কিছু কিছু বাতিলও করা হয়েছে। এতে বিপাকে পড়েছেন এসব ফ্লাইটের যাত্রীরা।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
এসসিএন/একে

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা ঘূর্ণিঝড় বুলবুল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-11-10 12:14:00