bangla news

অবশেষে ধরা পড়লেন সাবেক মন্ত্রী বাদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ৪:৫১:০৪ এএম
বাদল চৌধুরী

বাদল চৌধুরী

আগরতলা: ৯ দিন আত্মগোপন করে থাকার পর পুলিশের জালে ধরা পড়েছেন ত্রিপুরা রাজ্যের সাবেক পূর্ত দফতরের মন্ত্রী বাদল চৌধুরী।

সোমবার (২১ অক্টোবর) রাতে আগরতলার একটি বেসরকারি হাসপাতলে চিকিৎসা নিতে যাওয়ার সময় তাকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, ২০০৮-০৯ অর্থবছরে ত্রিপুরা রাজ্যের পূর্তমন্ত্রী থাকাকালে বাদল চৌধুরী রাজ্যের বিভিন্ন এলাকায় একাধিক দালান, রাস্তা এবং সেতু নির্মাণ কাজের জন্য ৬০০ কোটি রুপির বেশি আর্থিক দুর্নীতি করেন। বর্তমান সরকার এ বিষয়ে তদন্ত করে এবং দুর্নীতির বিষয়টি নিশ্চিত হওয়ার পর ত্রিপুরা সরকারের পক্ষ থেকে ১৩ অক্টোবর পশ্চিম আগরতলা থানা বাদল চৌধুরীসহ সাবেক দুই সরকারি কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

মামলার পর থেকে বাদল চৌধুরী আত্মগোপনে ছিলেন। অবশেষে সোমবার রাতে অসুস্থ অবস্থায় তিনি একটি বেসরকারি হাসপাতলে যাওয়ার পথে পুলিশ তাকে চিনতে পেরে গ্রেফতার করে। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। 

ত্রিপুরা পুলিশের অপরাধ দমন এবং বাণিজ্য সংক্রান্ত বিষয়ের তদন্তকারী জেলা পুলিশ সুপার ডক্টর কুলদীপ সিং বলেন, তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তাকে ডাক্তারের পরামর্শ অনুসারে চিকিৎসা দেওয়া হচ্ছে। হাসপাতাল থেকে ছুটি দিলেই জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নিয়ে যাওয়া হবে।

এদিকে, বাদল চৌধুরী হাসপাতলে ভর্তি হয়েছেন শুনে ত্রিপুরা রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী মানিক সরকার,  ত্রিপুরা রাজ্য কয়টি সদস্যসহ কর্মী সমর্থক হাসপাতাল চত্বরে ভিড় জমায়। 

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এসসিএন/এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 04:51:04