ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

আগরতলা

ত্রিপুরার উন্নয়নে কাজ করছেন মোদী-হাসিনা: বিপ্লব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৯
ত্রিপুরার উন্নয়নে কাজ করছেন মোদী-হাসিনা: বিপ্লব

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার উন্নয়নে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একদিকে যেমন কাজ করে যাচ্ছেন, অন্যদিক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও কাজ করছেন বলে অভিমত ব্যক্ত করেছেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে ভারতের রাজধানী দিল্লিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মধ্যে বৈঠক অনুষ্ঠিত হবে।  

বৈঠকে উভয় দেশের উন্নয়ন সংক্রান্ত বিষয় আলোচনা হবে।

পাশাপাশি উভয় দেশের উন্নয়ন ও স্বার্থ সম্বলিত বিষয়ে চুক্তিও স্বাক্ষরিত হবে। এতে উপস্থিত থাকবেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।  

এদিন দিল্লি যাওয়ার আগে বিপ্লব কুমার দেব আগরতলা রেলওয়ে স্টেশনে স্বল্প দূরত্বে চলাচলকারী ডেমু ট্রেন পরিষেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। সেখানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ অভিমত ব্যক্ত করেন। ডেমু ট্রেন।  ছবি: বাংলানিউজঅনুষ্ঠান শেষে উপস্থিত সাংবাদিকরা এ বিষয়ে তাকে প্রশ্ন করলে তিনি বলেন, এ চুক্তি স্বাক্ষরের মধ্যে রয়েছে- উত্তর-পূর্ব ভারতের রাজ্যগুলো বাংলাদেশের চট্টগ্রাম বন্দর ব্যবহারের অনুমোদন দেওয়ার বিষয়টি। পাশাপাশি ত্রিপুরা থেকে সরাসরি যেন আরও ১৩টি পণ্য বাংলাদেশ রপ্তানি করা যায় এ বিষয়ে মুখ্যমন্ত্রী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মাধ্যমে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আহ্বান রাখবেন।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৯
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa