ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

আগরতলা

বাধারঘাটে উপ-নির্বাচনে বিজেপি প্রার্থী মিমি জয়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৭ ০৯:৫০:২৮ পিএম
বাধারঘাটে উপ-নির্বাচনে বিজেপি প্রার্থী মিমি জয়ী বিজয়ের সনদ গ্রহণ করছেন বিধায়ক মিমি মজুমদার। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার ১৪ নম্বর বাধারঘাট বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে ২০ হাজার ৪৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বিজেপি প্রার্থী মিমি মজুমদার।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর উমাকান্ত একাডেমিতে উপ-নির্বাচনের পর ভোট গণনা করা হয়। ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ও ব্যালট পেপারের গণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়।

এতে ২০ হাজার ৪৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বিজেপি প্রার্থী মিমি মজুমদার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বামফ্রন্ট সমর্থিত সিপিআইএম প্রার্থী বুলটি বিশ্বাস পেয়েছেন ১৫ হাজার ২১১ ভোট, কংগ্রেস প্রার্থী রাখাল চন্দ্র দাস পেয়েছেন নয় হাজার ১০৫ ভোট, এসইউসিআই (সি) এর প্রার্থী মৃদুল কান্তি সরকার পেয়েছেন ৪৭০ ভোট। প্রার্থীদের মধ্যে কোনো প্রার্থীকে পছন্দ নয় এমন ভোট পড়েছে ৬৬৭টি।  

ফলাফল ঘোষণার পর বিধায়ক মিমি মজুমদার সাংবাদিকদের জানান, প্রয়াত ও বিজেপির সাবেক বিধায়ক দিলীপ সরকারের অসম্পন্ন কাজগুলো সম্পন্ন করাই তার প্রধান লক্ষ্য। পাশাপাশি তিনি বাধারঘাট বিধানসভা এলাকায় রাস্তাঘাট ও পানিসহ বস্তিবাসীর সমস্যা দ্রুত সমাধান করবেন।

নির্বাচন দফতরের আধিকারিকদের কাছ থেকে বিজয়ের সনদ নিয়ে বেরিয়ে আসার সময় বিধায়ক মিমি মজুমদারকে ঘিরে উৎসবে মেতে উঠেন দলের নেতাকর্মী ও সমর্থকরা। এ সময় তারা একে অপরকে আবির মাখিয়ে রাঙিয়ে তোলেন।

উল্লেখ্য, ত্রিপুরার ১৪ নম্বর বাধারঘাট বিধানসভা কেন্দ্রের সাবেক বিজেপি বিধায়ক দিলীপ সরকারের মৃত্যুর পর এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa