bangla news

আগরতলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৭ ৫:২৫:৩১ এএম
আহতদের দেখতে হাসপাতালে রাজ্যের উপমুখ্যমন্ত্রী যীষ্ঞু দেববর্মা। ছবি: বাংলানিউজ

আহতদের দেখতে হাসপাতালে রাজ্যের উপমুখ্যমন্ত্রী যীষ্ঞু দেববর্মা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার আগরতলায় সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও ছয়জন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ত্রিপুরা আগরতলার সিপাহীজলা জেলা বিশ্রামগঞ্জ থানাধীন বিশ্রামগঞ্জ এলাকায় ৮ নম্বর জাতীয় সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় ওই এলাকায় ৮ নম্বর জাতীয় সড়কে একটি বাস ও যাত্রীবাহী একটি ম্যাক্স গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ম্যাক্স গাড়িটি দুমড়ে-মুচড়ে সড়কে উল্টে যায়। এতে ম্যাক্স গাড়িটিতে থাকা ১২ জন যাত্রী গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে প্রথমে চড়িলাম হাসপাতালে নেওয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক পাঁচজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত সাতজনকে ওই হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর আগরতলা সরকারি মেডিক্যাল কলেজ ও জিবিপি হাসপাতালের ট্রমা সেন্টারে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

এ ঘটনার খবর পেয়ে রাতেই আগরতলা মেডিক্যাল হাসপাতাল ছুটে যান রাজ্যের উপমুখ্যমন্ত্রী যীষ্ঞু দেববর্মা। সেখানে তিনি চিকিৎসকদের সঙ্গে কথা বলে আহতদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

হাসপাতাল থেকে বেরিয়ে আসার সময় সাংবাদিকদের উপমুখ্যমন্ত্রী যীষ্ঞু দেববর্মা বলেন, দুর্ঘটনায় মোট ছয়জনের মৃত্যু হয়েছে। এতে আরও ছয়জন আহত অবস্থায় আগরতলা চিকিৎসাধীন। তাদের চিকিৎসার বিষয়ে সব ধরনের সহযোগিতা রাজ্য সরকারের পক্ষ থেকে করা হবে।

বাংলাদেশ সময়: ০৫২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
এসসিএন/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-27 05:25:31