ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
bangla news

কর্মসংস্থানসহ ১০ দফা দাবিতে আগরতলায় বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৬ ৩:২৫:৩৮ পিএম
 বিক্ষোভ মিছিলে গণতান্ত্রিক যুব ফেডারেশন (ডিওয়াইএফআই) এবং উপজাতি যুব ফেডারেশনের (টিওয়াইএফ) নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

বিক্ষোভ মিছিলে গণতান্ত্রিক যুব ফেডারেশন (ডিওয়াইএফআই) এবং উপজাতি যুব ফেডারেশনের (টিওয়াইএফ) নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার রাজধানী আগরতলায় কর্মসংস্থানসহ ১০ দফা দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বামফ্রন্ট সমর্থিত যুব সংগঠন গণতান্ত্রিক যুব ফেডারেশন (ডিওয়াইএফআই) এবং উপজাতি যুব ফেডারেশন (টিওয়াইএফ)।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে রাজ্যের রবীন্দ্র ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আস্তাবল ময়দানে এসে শেষ হয়।
 
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ত্রিপুরার সাবেক মুখ্যমন্ত্রী মানিক সরকার, সাবেক মন্ত্রী রতন ভৌমিক, সিপিআইএম দলের ত্রিপুরা রাজ্য কমিটির সাবেক সম্পাদক বিজন ধর, ডিওয়াইএফআইয়ের সাবেক সম্পাদক ওমর চক্রবর্তীসহ সিপিআইএম দলের অন্যান্য নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে ডিওয়াইএফ এর ত্রিপুরা রাজ্য কমিটি সম্পাদক নবারুণ দেব বলেন, গত ত্রিপুরা বিধানসভা নির্বাচনের আগে বিজেপি রাজ্যব্যাপী প্রচার চালিয়েছিল যে তারা ক্ষমতায় এলে রাজ্যের সাত লাখ বেকার যুবককে চাকরি দেওয়া হবে। কিন্তু বিজেপি সরকার ক্ষমতায় আসার এক বছরের বেশি সময় পার হয়ে গেলেও কাউকে চাকরি দেওয়া হয়নি। এছাড়া মহাত্মা গান্ধী রাষ্ট্রীয় গ্রামীণ রোজগার যোজনা প্রকল্প মজুরি বাড়াতে হবে পাশাপাশি দৈনিক মজুরি আড়াইশো রুপি করতে হবে। ত্রিপুরার হাসপাতালগুলোতে কর আরোপ করা হয়েছে তা প্রত্যাহার করতে হবে ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এসসিএন/আরআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-09-16 15:25:38