bangla news

ত্রিপুরা বিধানসভার বর্ষাকালীন অধিবেশন শুরু শুক্রবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৬ ২:৪২:১৩ পিএম
অ্যাডভাসরি কমিটির বৈঠক। ছবি: বাংলানিউজ

অ্যাডভাসরি কমিটির বৈঠক। ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা বিধানসভার বর্ষাকালীন অধিবেশন শুরু হবে আগামী শুক্রবার (৩০ আগস্ট)।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে বিধানসভার সভাকক্ষে অ্যাডভাসরি কমিটির (বিএসি) বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠকের সভাপতিত্ব করেন বিধানসভার স্পিকার রেবতী মোহন দাস।

এসময় বৈঠকে বিধায়ক সুদীপ রায় বর্মন, মন্ত্রী রতন লাল নাথ, কল্যাণী রায়, এনসি দেববর্মা, উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মনসহ বিধানসভার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে তিনি সাংবাদিকদের বলেন, অ্যাডভাসরি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩০ আগস্ট, ১ সেপ্টেম্বর এবং ২ সেপ্টেম্বর এ তিনদিন বর্ষাকালীন অধিবেশন অনুষ্ঠিত হবে। 

এবারের বিধানসভা অধিবেশন আরও একটি কারণে বিশেষ তাৎপর্যপূর্ণ। তা হলো জোট সরকারের শরিক দল ইনডিজেনাস পিপলস ফ্রন্ট অফ ত্রুইপ্রার (আইপিএফটি) বিধানসভায় আলাদা স্থানে বসবে। এতদিন বিজেপি এবং আইপিএফটি বিধায়করা বিজেপি বিধায়কদের একসঙ্গে বসলেও, কিছুদিন আগে আইপিএফটি পক্ষে দাবি জানানো হয় তাদের আট সদস্যের জন্য বিধানসভার লবিতে যেন আলাদা আসনের ব্যবস্থা করা হয়। তাদের এ দাবির প্রেক্ষিতে আলাদা আসন বরাদ্দ করা হয়েছে বলেও জানান স্পিকার রেবতী মোহন দাস।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
এসসিএন/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-08-26 14:42:13