bangla news

৭ দফা দাবিতে আগরতলায় ডেপুটেশন-পথসভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২১ ৮:২৭:১৮ পিএম
মিছিল। ছবি: বাংলানিউজ

মিছিল। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): সাত দফা দাবিতে আগরতলায় ডেপুটেশন ও পথসভা করেছে বামফ্রন্ট সমর্থিত কৃষকদের সংগঠন ত্রিপুরা ক্ষেতমজুর ইউনিয়নের পশ্চিম জেলা কমিটি।

বুধবার (২১ আগস্ট) দুপুরে রাজধানীর মেলার মাঠস্থিত পশ্চিম জেলা কমিটির কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়। পরে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে পশ্চিম ত্রিপুরা জেলা শাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সেখান থেকে এক প্রতিনিধি দল জেলাশাসকের রুমে গিয়ে তাদের ৭ দফা দাবির একটি স্মারকলিপি জমা দেন পশ্চিম জেলার জেলাশাসক সন্দীপ এন মহাত্মের হাতে।

দাবিগুলোর মধ্যে উল্লেখযোগ্যগুলো-বৃদ্ধ বয়সে কৃষকদের ২০০০ রুপি করে প্রতিমাসে পেনশন প্রদান, কৃষি ক্ষেতে সেচের ব্যবস্থা করা, রাজ্যের গ্রামীণ এলাকাগুলোতে জলের ব্যবস্থা, রাজ্যজুড়ে নিরবচ্ছিন্ন বিদ্যুতের সম্প্রসারণ করা, মহাত্মা গান্ধী জাতীয় রোজগার(এমজিএনরেগা) প্রকল্পের কাজ বছরের ন্যূনতম ১৫০ দিন করা, এম জি এন রেগা দৈনিক মজুরি ৩৪০ রুপি করা, প্রত্যেক কৃষকদের জন্য সরকারি আবাসনের ব্যবস্থা করা, গ্রামীণ এলাকায় যেসব রাস্তা খারাপ রয়েছে সেই রাস্তাগুলো দ্রুত সংস্কার করা ইত্যাদি।

পরে সংগঠনটি রাজধানীর সিটি সেন্টারের সামনে এক পথসভার আয়োজন করে।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
এসসিএন/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-21 20:27:18