ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ত্রিপুরার সিপাহীজলা থেকে মাদকসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৮ ২:১১:১৭ এএম
ত্রিপুরার সিপাহীজলা থেকে মাদকসহ আটক ১

ত্রিপুরার সিপাহীজলা থেকে মাদকসহ আটক ১

আগরতলা (ত্রিপুরা): মাদক বিরোধী অভিযানে ত্রিপুরার সিপাহীজলা জেলা থেকে প্রায় ১৫লাখ রুপির (বাংলাদেশি টাকায় ১৭ লাখ ৮২ হাজার ৫৮৯ টাকা) মাদকসহ একজনকে আটক করেছে ত্রিপুরা পুলিশ।   


 

শনিবার (১৭ আগস্ট) বিকেলে সিপাহীজলা জেলার বাংলাদেশ সীমান্তবর্তী মোহনভোগ এলাকার আগাম খবরের ভিত্তিতে বিজয় সাহার বাড়িতে অভিযান পরিচালনা করে মেলাঘর থানা পুলিশ।
 
অভিযানের সময় পুলিশ নিষিদ্ধ মাদক হেরোইন ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। সেই সঙ্গে পুলিশ বিজয় সাহার সঙ্গী বাবুল সাহা নামে এক ব্যক্তিকে আটক করে। এরপর বাবুল সাহার বাড়িতে তল্লাশি চালালে হেরোইন এবং ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তবে মাদক ব্যবসায়ী বিজয় সাহা পালিয়ে যায়।
 
মেলাঘর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও সি) পলুরাম দাস এবিষয়ে বলেন, দু’টি বাড়িতে অভিযান চালিয়ে মোট ৯৯০টি ইয়াবা ট্যাবলেট এবং সাত গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
 
তিনি সংবাদ মাধ্যমকে আরও বলেন, উদ্ধারকৃত নেশাদ্রব্যের বাজার মূল্য ১৫লাখ রুপির বেশি। আগামীতে পুলিশ নেশা বিরোধী অভিযান অব্যাহত রাখবে বলেও জানান তিনি।
 
বাংলাদেশের সময়: ০২১৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এসসিএন/ আরকেআর/এসআইএস


 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-18 02:11:17