ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরার সব মোটর স্ট্যান্ড পরিচালনা করবে টিআরটিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, আগস্ট ২, ২০১৯
ত্রিপুরার সব মোটর স্ট্যান্ড পরিচালনা করবে টিআরটিসি আগরতলার বিভিন্ন মোটর স্ট্যান্ড এবং আইএসবিটি পরিদর্শনে যান টিআরটিসি চেয়ারম্যান দীপক মজুমদারসহ অন্যরা

আগরতলা(ত্রিপুরা): আগের মতো মর্জিমাফিক চলবে না ত্রিপুরা রাজ্যের মোটর স্ট্যান্ডগুলো। সরকারের নিয়ন্ত্রণাধীন ‘ত্রিপুরা সড়ক পরিবহন নিগমের (টিআরটিসি) অধীনে চলে যাচ্ছে রাজ্যের সবকটি আন্তঃরাজ্য বাস টার্মিনাল (আইএসবিটি) ও মোটর স্ট্যান্ড। তাই এখন এগুলোর প্রয়োজনীয় সংস্কার মানোন্নয়নে কাজ চলছে।

শুক্রবার (০২ আগস্ট) রাজধানী আগরতলার বিভিন্ন মোটর স্ট্যান্ড এবং আইএসবিটি পরিদর্শনে যান টিআরটিসি চেয়ারম্যান দীপক মজুমদার। তখন তিনি একথা জানান।

তিনি বলেন, আইএসবিটি এবং মোটর স্ট্যান্ডগুলোতে যাত্রী পরিষেবা ও যান চালকদের সুযোগ সুবিধার কথা মাথায় রেখে টিআরটিসি কর্তৃপক্ষ এগুলোর পরিবেশ ও পরিস্থিতি বদল করার কাজে হাত দিয়েছে। যেসব আইএসবিটি এবং মোটর স্ট্যান্ডে সমস্যা রয়েছে সেগুলোর দ্রুত মেরামত কাজ করা হচ্ছে। নতুন সরকারের মূল লক্ষ্য হলো যাত্রী পরিষেবার মানোন্নয়ন।

পাশাপাশি টানা ২৫ বছরের বাম শাসনে রাজ্য টিআরটিসি’কে ধ্বংস করে ফেলা করা হয়েছিলো। তাকেও আবার নতুন করে সাজিয়ে তোলা হচ্ছে, নতুন নতুন রুটে বাস পরিষেবা চালু করা হচ্ছে, বলেও জানান টিআরটিসি চেয়ারম্যান।

এদিন দীপক মজুমদারের সঙ্গে টিআরটিসি’র অন্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৯
এসসিএন/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad