ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

কংগ্রেসের অবস্থা ক্যাপ্টেনহীন জাহাজের মতো: শিবরাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৩ ঘণ্টা, আগস্ট ১, ২০১৯
কংগ্রেসের অবস্থা ক্যাপ্টেনহীন জাহাজের মতো: শিবরাজ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন বিজেপির নেতা শিবরাজ সিং চৌহান। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ভারতীয় জাতীয় কংগ্রেসের অবস্থা এখন ক্যাপ্টেনহীন জাহাজের মতো বলে মন্তব্য করেছেন বিজেপি সদস্যপদ অভিযান কর্মসূচি জাতীয় আহ্বায়ক শিবরাজ সিং চৌহান।

বৃহস্পতিবার (১ আগস্ট) ত্রিপুরা রাজ্যের আগরতলায় সাংগঠনিক কাজকর্ম সংক্রান্ত বিষয়ে নেতাদের সঙ্গে  বৈঠক করেন বিজেপির ওই নেতা।

বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে শিবরাজ সিং চৌহান বলেন, ত্রিপুরা রাজ্যে বিজেপি খুব ভালো কাজ করছে।

তাই পরপর তিনবার নির্বাচনে জনগণ বিজেপি প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করেছে। এজন্য তিনি মুখ্যমন্ত্রীসহ দলের অন্যান্য নেতাদের অভিনন্দন জানান।

কংগ্রেস ও সি পি আই (এম) দলের সমালোচনা করে তিনি বলেন, দেশ থেকে সি পি আই (এম) মুছে গেছে। একইসঙ্গে কংগ্রেসের অবস্থা খুব খারাপ, কারণ দলটি সভাপতি নেই। কংগ্রেসের অবস্থা এখন ক্যাপ্টেনহীন জাহাজের মতো।

এর আগে সকালে রাজ্যের গোমতী জেলার উদয়পুর মহকুমার সুন্দরী মন্দিরে পূজা দেন মধ্যপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী। পরে তিনি মন্দির প্রাঙ্গণে একটি বৃক্ষ রোপণ করেন।

এসময় তার সঙ্গে ছিলেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও ত্রিপুরা প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক রাজীব ভট্টাচার্যসহ অন্যান্য নেতারা।

রাজ্যে দলের সদস্যপদ অভিযান সংক্রান্ত বিষয়ে খোঁজখবর নিতে ও সদস্যপদ অভিযানে আরও গতি আনার বিষয়ে রাজ্য নেতাদের সঙ্গে বৈঠক করতে বুধবার (৩১ জুলাই) সন্ধ্যায় বিজেপির ওই নেতা আগরতলা আসেন। বৃহস্পতিবার বিকেলে তিনি দিল্লি ফিরে যাবেন।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।