ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আগরতলা

নারী নির্যাতনের প্রতিবাদে আগরতলায় যুব কংগ্রেসের মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, আগস্ট ১, ২০১৯
নারী নির্যাতনের প্রতিবাদে আগরতলায় যুব কংগ্রেসের মিছিল মৌন মিছিল করেছে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস

ত্রিপুরা: ভারতের উত্তরপ্রদেশে ধর্ষণের পর খুনের অভিযোগে বিজেপি বিধায়ক কুলদীপ সেঙ্গারকে গ্রেফতারের দাবিতে মোমবাতি হাতে নিয়ে মৌন মিছিল করেছে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস।

বুধবার (৩১ জুলাই) সন্ধ্যায় মিছিলটি কংগ্রেস ভবনের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন রাজপথ ঘুরে ফের কংগ্রেস ভবনের সামনে এসে শেষ হয়।

এসময় মিছিলে যুব কংগ্রেসের নেতাকর্মীদের পাশাপাশি, মহিলা কংগ্রেসের সহ-সভানেত্রী নিবেদিতা রায় এবং ছাত্র সংগঠন এনএসইউআই'র সহ-সভাপতি সম্রাট রায়সহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মিছিলে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি সুশান্ত চৌধুরী অভিযোগ করে বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মুখে 'বেটি বাঁচাও, বেটি পড়াও' স্লোগান দিলেও বাস্তবে তার উল্টো। উত্তরপ্রদেশে যোগীর রাজত্বে সে রাজ্যে এক দলিত মেয়েকে ধর্ষণ করে খুন করেছে বিজেপির বিধায়ক। ঐ মেয়ের পরিবারের সদস্যসহ তাদের আইনজীবীকেও পরিকল্পিতভাবে খুনের চেষ্টা চালিয়েছে ঐ বিধায়কের দল।

তিনি বলেন, এই হচ্ছে মোদীর স্লোগানের বাস্তব অবস্থা। তাদের এমপি, বিধায়করা একের পর এক ধর্ষণসহ নির্যাতনের সঙ্গে জড়িয়ে পড়ছে। দেশের অবস্থা একেবারে করুণ।

এর আগে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে এক দলিত মেয়েকে ধর্ষণ করে খুনের অভিযোগ ওঠে ক্ষমতাসীন বিজেপি’র বিধায়ক কুলদীপ সেঙ্গারের বিরুদ্ধে।

বাংলাদেশ সময়: ০৫৩২ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
এসসিএন/এইচএমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।