ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলা-দিল্লির মধ্যে বাড়ছে ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
আগরতলা-দিল্লির মধ্যে বাড়ছে ফ্লাইট প্রতিমা ভৌমিক। ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরার সংসদ সদস্য প্রতিমা ভৌমিকের দাবির প্রেক্ষিতে ভারতের দিল্লি এবং আগরতলার মধ্যে ফ্লাইট বাড়ানোর ঘোষণা দিয়েছে ভারত সরকারের বেসামরিক বিমান পরিবহন মন্ত্রক।

প্রতিদিন এ ফ্লাইটটি স্থানীয় সময় দুপুর ১টা ৪৫ মিনিটে দিল্লি বিমানবন্দর থেকে ছেড়ে বিকেল ৪টা ২০মিনিটে আগরতলায় পৌঁছাবে। আবার আগরতলা থেকে ৪টা ৫০ মিনিটে ছেড়ে ফ্লাইটটি রাত ৭টা ২৫ মিনিটে দিল্লি পৌঁছবে।

 

সোমবার (২২ জুলাই) ত্রিপুরার সংসদ সদস্য প্রতিমা ভৌমিক বাংলানিউজকে জানান, ভারতের দিল্লি এবং আগরতলার মধ্যে একটি বেসরকারি উড়োজাহাজ সংস্থা এ পরিসেবা দেবে। এর ফলে সমগ্র ত্রিপুরাবাসীসহ বাংলাদেশিদের সুবিধা হবে। কারণ ত্রিপুরা থেকে দিল্লির মধ্যে ফ্লাইট সংখ্যা কম থাকায় বিপাকে পড়তে হতো দু’দেশের সাধারণ যাত্রীদের।  

গত ২৩ মে ত্রিপুরার পশ্চিমবঙ্গের লোকসভা আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন প্রতিমা ভৌমিক। তার সংসদ অধিবেশনের প্রথম দিনেই তিনি আগরতলা থেকে দিল্লির মধ্যে ফ্লাইট বাড়ানোর দাবি জানিয়ে ছিলেন বেসামরিক বিমান পরিবহন মন্ত্রককে। তার এ দাবির প্রেক্ষিতে বেসামরিক বিমান পরিবহন মন্ত্রক এ রুটে আরও একটি ফ্লাইট বাড়িয়েছে।  

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad