ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

নিজ হাতে বিজেপির সদস্য করাচ্ছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৪:১৫:১০ এএম
বিজেপির সদস্য করাচ্ছেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। ছবি: বাংলানিউজ

বিজেপির সদস্য করাচ্ছেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ভারতজুড়ে বিজেপির সদস্য সংগ্রহ অভিযান চলছে। এর অংশ হিসেবে রোববার (২১ জুলাই) আগরতলার বনমালীপুর বিধানসভা কেন্দ্রের মহাত্মা গান্ধী স্কুলে সদস্যপদ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত হন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। এসময় নিজ হাতে মোবাইলে নাম লিখে অনলাইনে দলের নতুন সদস্য যোগদান করান তিনি।

বিপ্লব কুমার দেব জানান, বিজেপিতে সর্বপ্রথম কর্মকর্তা, এরপর আসে নেতা। অপরদিকে, দেশের অন্য দলে প্রথমে আসে পলিট ব্যুরো বা পরিবার, এরপর আসে কর্মকর্তা। আজকের দিন আমার কাছে খুবই আনন্দের, কারণ কর্মকর্তাদের সঙ্গে রয়েছি ও নতুন সদস্যপদ গ্রহণ করাচ্ছি। 

এসময় দলের কর্মকর্তারা নিজেদের কাজ ঠিকঠাক করার আহ্বান জানান তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মুখ্যমন্ত্রী বলেন, আগের জাতীয় ও আঞ্চলিক দল সম্পর্কে মানুষের আগ্রহ নেই। এখন কেউ যদি বলে, কমিউনিজমের মাধ্যমে ত্রিপুরা রাজ্যে আমূল পরিবর্তন আনা হবে, বন্দুকের নল ক্ষমতার উৎস, একথা বৃদ্ধ-যুবক কেউই শুনতে চাইবে না। এখন মানুষ জানতে চায়, নরেন্দ্র মোদী কী ভাবছেন, দেশে বুলেট ট্রেন কবে চলবে, ইসরো কী করছে কম্পিউটারের কী উন্নতি হচ্ছে।?

তিনি বলেন, ভবিষ্যতের কথা ভাবে নবপ্রজন্ম। পুরনোর সঙ্গে নতুনের বিচারধারা রেখে কাজ করছে আমাদের দল। একারণেই, বিশ্বের বৃহত্তম দলে পরিণত হয়েছে বিজেপি। আগামী ২৫ জুলাইয়ের মধ্যে নতুন সদস্য সংখ্যা পাঁচ লাখ ছাড়িয়ে যাবে। সব মিলিয়ে এ সংখ্যা ৬ লাখ ছাড়িয়ে যাবে বলেও জানান তিনি। 

রোববার (২১ জুলাই) এ বিদ্যালয়ে প্রায় এক হাজার বিভিন্ন বয়সী নারী-পুরুষ বিজেপির সদস্যপদ নিতে আসেন। এর মধ্যে ছিলেন ৭৮ বছর বয়সী নিতাই চন্দ্র বিশ্বাস। জানান, তিনি অবসরপ্রাপ্ত প্রকৌশলী, আগে কোনো দিন কোনো রাজনৈতিক দলের সদস্য ছিলেন না। কিন্তু, বিজেপির কাজ তার কাছে খুব ভালো লেগেছে, বিশেষ করে এবারের লোকসভা নির্বাচনের সময় ভারতজুড়ে যেভাবে কাজ করেছে। তাই, তিনি নিজেই সদস্যপদ নিতে এসেছেন। দলের হয়ে ছোটখাটো কাজ করে অবসর সময় কাটাতে চান। 

এদিনের কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিজেপির ত্রিপুরা প্রদেশ কমিটির সাধারণ সম্পাদক রাজীব ভট্টাচার্য, প্রদেশ মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য, সন্তোষ সাহা প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৪১৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এসসিএন/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 04:15:10