ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

আগরতলায় চুরি যাওয়া মালামালসহ গ্রেফতার ৩ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ৬:২৩:১৪ এএম
চুরি যাওয়া মালামালসহ গ্রেফতার তিন। ছবি: বাংলানিউজ

চুরি যাওয়া মালামালসহ গ্রেফতার তিন। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ল্যাপটপসহ কয়েক লাখ রুপি মূল্যের চুরি যাওয়া মালামালসহ তিন চোরকে আটক করেছে ত্রিপুরার পশ্চিম আগরতলা থানার পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডি পি রায় সংবাদমাধ্যমকে এ তথ্য জানান। 

তিনি জানান, রাজ্যের রাজধানী ত্রিপুরার রবীন্দ্র পল্লী এলাকার বাসিন্দা ডা. দীপেন রায় ছুটি কাটাতে আগরতলার বাইরে গিয়েছিলেন। গত ২০ জুন তার বাড়িতে চুরি হওয়ার খবর পান প্রতিবেশীদের কাছে। 
 
পরে বাড়ি ফিরে পশ্চিম আগরতলা থানায় একটি লিখিত অভিযোগ করেন তিনি। তার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। এ সময় সমীর নামে একজনকে গ্রেফতার করা হয়। 

ওসি ডি পি রায় বলেন, গ্রেফতার ব্যক্তির তথ্যের ভিত্তিতে তার বাড়িতে তল্লাশি চালিয়ে কিছু জিনিসপত্র জব্দ করা হয়। পরে তিনি হোসেন ও আমিন নামে আরও দুইজনের নাম বলেন। এরপর তাদেরও গ্রেফতার করা হয়। 

আটক তিনজনের বাড়ি আগরতলার জয়পুর এলাকায়। শুক্রবার (১২ জুলাই) তাদের আদালতে হাজির করা হবে। 

পুলিশের ওই কর্মকর্তা বলেন, আদালতে হাজির করে গ্রেফতার তিনজনের বিরুদ্ধে রিমান্ডের আবেদন জানানো হবে। তাদের বিরুদ্ধে এর আগেও থানায় মামলা রয়েছে।

এদিকে চুরি যাওয়া দুইটি ল্যাপটপ, একটি এলইডি টেলিভিশন, দামি ব্র্যান্ডের একাধিক ঘড়ি, ডিজিটাল ক্যামেরা, পিতলের বাসনপত্র গ্রেফতার তিনজনের বাড়ি থেকে জব্দ করেছে পুলিশ। 
 
বাংলাদেশ সময়: ০৬১১ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
এসসিএন/এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 06:23:14