ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

ত্রিপুরায় মাদকদ্রব্যসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১১ ৪:৪৮:৪৭ পিএম
মাদকদ্রব্যসহ আটক ৩ জন। ছবি: বাংলানিউজ

মাদকদ্রব্যসহ আটক ৩ জন। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ অর্থসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) অভিযান চালিয়ে পশ্চিম জেলার জিরানীয়া মহকুমার অন্তর্গত মাধববাড়ি আন্তরাজ্য ট্রাক টার্মিনাল থেকে তাদের আটক করা হয়।

আটক তিনজন হলেন- মনির হোসেন (২৮), অলিক হোসেইন (৩০) ও প্রীতম ভৌমিক।

পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে তারা অভিযানে নামে। সে সময় একটি ছোট গাড়িতে (নম্বর: টিআর-০১ এজেড ০৬৫৭) তল্লাশি চালিয়ে প্রায় ৪০ হাজার পিস ইয়াবা ও নগদ ২৪ হাজার রুপিসহ তিনজনকে আটক করা হয়।

উদ্ধার করা ইয়াবার আনুমানিক বাজারমূল্য প্রায় ৪০ লাখ রুপি বলে জানিয়েছেন জিরানীয় মহকুমার এসডিপিও সুমন মজুমদার। এই অভিযানে সুমন মজুমদারের সঙ্গে ছিলেন রাণীরবাজার থানার ওসি সৌমেন দাসসহ অন্য পুলিশ সদস্যরা।

এছাড়া ত্রিপুরার সিপাহীজলা জেলার শ্রীমন্তপুর সীমান্ত চৌকিতে (বিওপি) দায়িত্বরত ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) জওয়ানরা টহল দেওয়ার সময় সীমান্তের কাঁটাতারের বেড়ার পাশে কিছু প্যাকেট পড়ে থাকতে দেখে। তখন তাদের সন্দেহ হলে প্যাকেট খুলে দেখে এগুলোতে ইয়াবা ট্যাবলেট রয়েছে। পরে গুনে দেখা যায় প্যাকেটগুলোতে মোট ৯ হাজার ৭০০ পিস ইয়াবা রয়েছে। এগুলোর আনুমানিক বাজারমূল্য প্রায় ৪৮ লাখ ৫০ হাজার রুপি। পরে এগুলো সোনামুড়া থানায় জমা দেওয়া হয়।

অন্যদিকে সিপাহীজলা জেলার কলমচৌড়া বিওপির জওয়ানরা বৃহস্পতিবার ভোরে সীমান্তে টহলকালে বাংলাদেশে পাচারের সময় ৪৩টি গরু জব্দ করে। তবে জওয়ানদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা গরু ফেলেই পালিয়ে যায়। পরে গরুগুলোকে কলমচৌড়া থানায় জমা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
এসসিএন/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-11 16:48:47