ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় সংঘর্ষে আহত ১০, গাড়ি-মোটরসাইকেলে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, জুলাই ৭, ২০১৯
ত্রিপুরায় সংঘর্ষে আহত ১০, গাড়ি-মোটরসাইকেলে আগুন আগুনে পুড়েছে একটি গাড়িসহ ২০টি মোটরসাইকেল। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত উত্তর জেলার ধর্মনগর থানাধীন পশ্চিম চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েত এলাকা। এসময় একটি গাড়িসহ অন্তত ২০টি মোটরসাইকেলে আগুনে দেওয়া হয়, আহত হয়েছেন অন্তত ১০ জন।

রোববার (৭ জুলাই) দুপুরে ক্ষমতাসীন বিজেপির কর্মী-সমর্থকেরা মোটরসাইকেল র‌্যালির আয়োজন করে। র‌্যালিটি বিভিন্ন সড়ক ঘুরে পশ্চিম চন্দ্রপুর পঞ্চায়েত এলাকায় গেলে একদল দুষ্কৃতি রাস্তা অবরোধ করে তাদের মারধর করে।

এসময় ২০টি মোটরসাইকেল ও একটি গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়।  

খবর পেয়ে ধর্মনগর মহকুমা পুলিশ আধিকারিক রাজীব সূত্রধরের নেতৃত্বে একটি দল ও অগ্নিনির্বাপক দফতরের গাড়ি ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

এ ঘটনায় ১০ বিজেপি আহত হয়েছেন। এদের মধ্যে পাঁচ জনকে ধর্মনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ত্রিপুরা বিজেপির সাধারণ সম্পাদক সংসদ সদস্য প্রতিমা ভৌমিক বাংলানিউজকে বলেন, এ হামলায় সিপিআই(এম) দলের দুষ্কৃতিরা জড়িত। তারা রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপি কর্মী-সমর্থকদের ওপর আক্রমণ করছে, আর সংবাদমাধ্যমের কাছে অভিযোগ করছে, তারা পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী দিতে পারছে না। আক্রমণের জন্য উল্টো বিজেপিকে দায়ী করছে। আসলে তারাই আক্রমণ করে বিজেপির ওপর মিথ্যে অভিযোগ আনছে।  

তিনি বলেন, রোববার আহতদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর। তাদের উন্নত চিকিৎসার জন্য আগরতলায় আনা হচ্ছে।

ধর্মনগর মহকুমা পুলিশ আধিকারিক রাজীব সূত্রধর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
এসসিএন/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।