bangla news

মাদকবিরোধী অভিযানের সুফল পাচ্ছে বাংলাদেশ-ত্রিপুরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৬ ২:৩৩:০৮ পিএম
আলোচনা সভায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব ও অতিথিরা। ছবি: বাংলানিউজ

আলোচনা সভায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব ও অতিথিরা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): মাদকবিরোধী অভিযানের ফলে ত্রিপুরার পাশাপাশি বাংলাদেশও সুফল পাচ্ছে বলে মন্তব্য করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

তিনি বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর মাদকবিরোধী অভিযান শুরু করেছে। শুধু এখানেই (ত্রিপুরা) নয়, সব রাজ্যে একসঙ্গে এ অভিযান শুরু করা প্রয়োজন। যেমনটা করেছে বাংলাদেশ। তারাও মাদকবিরোধী অভিযান চালিয়েছে। যার সুফল ত্রিপুরা ও বাংলাদেশ উভয়েই পাচ্ছে।

বুধবার (২৬ জুন) ত্রিপুরায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিপ্লব দেব এসব কথা বলেন।

বিপ্লব কুমার বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর একবছরেই মধ্যে ৮২ হাজার মেট্রিক টন গাঁজা পাচারের সময় জব্দ করা হয়। একই সঙ্গে অন্য মাদকদ্রব্য জব্দের পাশাপাশি গ্রেফতার করা হয়েছে বহু কারবারি। কিন্তু এর আগে এমন ইতিহাস নেই।

দিবসটি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালার মূল আয়োজন হয় আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনে। ত্রিপুরা পুলিশের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। ছিলেন রাজ্য পুলিশের ভারপ্রাপ্ত মহানির্দেশক রাজীব সিং, ত্রিপুরার সহকারী মুখ্যসচিব কুমার আলোক প্রমুখ।

এছাড়াও আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। পরে মাদকবিরোধী শোভাযাত্রায় ত্রিপুরা পুলিশ, বর্ডার সিকিউরিটি ফোর্স, আসাম রাইফেলস, ত্রিপুরা স্টেট রাইফেলসসহ বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এসসিএন/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক মাদকবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-26 14:33:08