bangla news

ত্রিপুরায় অনুষ্ঠিত হলো ‘রান ফর গ্রিন আগরতলা’ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৩ ১২:১৩:৩২ পিএম
পতাকা নেড়ে দৌড়ের সূচনা করেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। ছবি: বাংলানিউজ

পতাকা নেড়ে দৌড়ের সূচনা করেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ৭০তম ত্রিপুরা রাজ্য ভিত্তিক বণমোহোৎসব উপলক্ষে ‘রান ফর গ্রিন আগরতলা’ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৩ জুন) সকালে রাজধানী আগরতলার উমাকান্ত একাডেমি মাঠ থেকে এ দৌড় শুরু হয়। পতাকা নেড়ে এর সূচনা করেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। এ সময় মুখ্যমন্ত্রী নিজেও দৌড়ে অংশ নেন।

মুখ্যমন্ত্রী ছাড়াও এতে উপস্থিত ছিলেন ত্রিপুরা সরকারের বন দফতরের মন্ত্রী মেবার কুমার জমাতিয়া, আগরতলা পুর নিগমের মেয়র ড. প্রফুল্লজীৎ সিনহা, ত্রিপুরা রাজ্যের মুখ্য সচিব ইউ ভেঙ্কটেশ্বরলু, ত্রিপুরা সরকারের বন দফতরের মুখ্যবন সংরক্ষক ড. অলিন্দ রাস্তোগীসহ ত্রিপুরা সরকারের বিভিন্ন দফতরের কর্মকর্তাসহ, শিক্ষার্থী ও শহরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এদিন উমাকান্ত একাডেমি থেকে দৌড় শুরু হয়ে আস্তাবল ময়দানে এসে শেষ হয়। পরে আস্তাবল ময়দানের পাশে উপস্থিত অতিথিরা বৃক্ষ রোপন করেন। বন দফতরের পক্ষ থেকে আস্তাবল ময়দানে উপস্থিত সবাইকে একটি করে চারাগাছ উপহার দেওয়া হয়। 

‘রান ফর গ্রিন আগরতলা’ কর্মসূচিতে সহযোগিতা করেন ত্রিপুরা সরকারের বন দফতর এবং ভারত সরকারের প্রাকৃতিক গ্যাস ও তেল অনুসন্ধান সংস্থার (ওএনজিসি)।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
এসসিএন/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-23 12:13:32