ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

ত্রিপুরায় অস্ত্র-গুলিসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২১ ৫:০৭:৫৬ পিএম
অস্ত্র-গুলিসহ আটক তিনজন। ছবি: বাংলানিউজ

অস্ত্র-গুলিসহ আটক তিনজন। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের দক্ষিণ জেলার পুরাতন রাজবাড়ী এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ তিনজনকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (২১ জুন) ভোরে তাদের আটক করা হয়। আটক তিনজন হলেন- আগরতলার দক্ষিণ রামনগর এলাকার বিমান দাস (৩৮), পশ্চিম জেলার বামুটিয়া এলাকার রঞ্জন দাস (৩৪) ও পশ্চিম জেলার নরসিংগড়ের ভাগলপুর এলাকার মৃণাল দত্ত (৪২)।

পুরাতন রাজবাড়ী থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা দীপু দেববর্মা জানান, ভোরে দক্ষিণ জেলার বাংলাদেশ সীমান্তবর্তী পুরাতন রাজবাড়ী এলাকায় অভিযান চালানো হয়। এ সময় একটি গাড়ি তল্লাশি চালিয়ে দু’টি পিস্তল, ১০ রাউন্ড তাজা গুলি, ছয়টি বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন, কিছু নেশার ট্যাবলেট, বাংলাদেশি ১২ হাজার টাকা ও ভারতীয় ৫১ হাজার ৯৩০ রুপিসহ ওই তিনজনকে আটক করা হয়। 

এদিকে, গত ৩ জুন দক্ষিণ জেলার সাব্রুম এলাকায় একটি অবৈধ অস্ত্র তৈরির কারখানার সন্ধান পায় পুলিশ। এছাড়া গত ২৮ মে ট্রেনে করে বর্হিঃরাজ্য থেকে একাধিক পিস্তল নিয়ে আসার সময় তিনজনকে আগরতলা রেলস্ট্রেশন থেকে আটক করে রেলওয়ে নিরাপত্তা বাহিনী জিআরপি। এগুলো গোমতী জেলার বাংলাদেশ সীমান্তবর্তী নুতন বাজার এলাকায় নিয়ে যাওয়া হচ্ছিলো। 

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জুন ২১, ২০১৯
এসসিএন/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-21 17:07:56