ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

পঞ্চায়েত ভোটের প্রস্তুতি নিচ্ছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৯ ৫:৪৩:৫৩ পিএম
সভায় বক্তব্য রাখছেন প্রদেশ কংগ্রেস সভাপতি প্রদ্যুৎ কিশোর দেববর্মা। ছবি: বাংলানিউজ

সভায় বক্তব্য রাখছেন প্রদেশ কংগ্রেস সভাপতি প্রদ্যুৎ কিশোর দেববর্মা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের আরও কয়েক মাস বাকি। নির্বাচন কমিশন এ বিষয়ে কোনো কিছু ঘোষণা করেননি। তবে ইতোমধ্যে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছে।

রোববার (৯ জুন) আগরতলার কংগ্রেস ভবনে এ বিষয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে নেতৃত্ব দেন প্রদেশ কংগ্রেস সভাপতি প্রদ্যুৎ কিশোর দেববর্মা।

সভায় আরও উপস্থিত ছিলেন প্রদেশ মহিলা কংগ্রেসের সহ সভানেত্রী নিবেদিতা রায়, দু’ সাবেক সভাপতি বীরজিৎ সিনহা, গোপাল রায়, মুখপাত্র হরে কৃষ্ণ ভৌমিকসহ অন্যান্যরা।

দলের সভাপতি প্রদ্যুৎ কিশোর বলেন, শুধুমাত্র পঞ্চায়েত নির্বাচনকে নিয়ে আলোচনা হয়েছে।

সদ্য সম্পন্ন হওয়া লোকসভা নির্বাচনে ত্রিপুরা রাজ্য কংগ্রেস দলের ফলাফল নিয়ে জিজ্ঞাসা করলে দলের সভাপতি বলেন, সারাদেশের তুলনায় রাজ্যে কংগ্রেস দল ভালো ফল করেছে। বিধানসভা নির্বাচনে দলের একজন বিধায়ক না থাকার পরও লোকসভা নির্বাচনে ত্রিপুরায় কংগ্রেস দ্বিতীয় স্থানে উঠে এসেছে।

মুখ্যমন্ত্রী নির্বাচনের আগে বলেছিলেন যে কংগ্রেস দলের জামানত জব্দ হবে। কিন্তু নির্বাচনের পর দেখা গেলো সরকারের শরিক দলের জামানত জব্দ করা হয়েছে।

পঞ্চায়েত নির্বাচনে কংগ্রেস দল ভালো ফলাফল করবে বলেও দাবি করেন তিনি। 

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুন ০৯,২০১৯
এসসিএন/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-09 17:43:53