ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বিজেপি-আইপিএফটি জোট সরকার থাকছে: এন সি দেববর্মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৬ ৭:৪৭:৫৪ পিএম
সংবাদ সম্মেলনে এন সি দেববর্মা। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলনে এন সি দেববর্মা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): বেশ কয়েকদিন থেকেই সংবাদমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন চলছে, ত্রিপুরায় বিজেপি-আইপিএফটি জোট সরকার ভাঙতে যাচ্ছে। বিশেষ করে, আইপিএফটির একাংশ বিধায়ক সরকার থেকে বেরিয়ে যাবেন বলে চলছে জোর আলোচনা। তবে, এসব খবর সম্পূর্ণ ভিত্তিহীন, দলের সব বিধায়কসহ দুই মন্ত্রী বিজেপির সঙ্গে সরকারে থাকছেন বলে জানিয়েছেন রাজ্যের মন্ত্রী ও আইপিএফটি সভাপতি এন সি দেববর্মা। 

বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে আগরতলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি। পাশাপাশি, আইপিএফটি বিধায়ক ধনঞ্জয় ত্রিপুরার বিরুদ্ধে এক যুবতীর সঙ্গে প্রতারণা ও ধর্ষণের অভিযোগ নিয়েও কথা বলেন এন সি দেববর্মা। 

তিনি বলেন, পারিবারিক সমস্যার কারণে ধনঞ্জয় ত্রিপুরার বিয়েতে কিছুটা দেরি হচ্ছিল। এ সুযোগে একটি সুযোগ সন্ধানী গোষ্ঠী ওই যুবতীকে প্ররোচণা দিয়ে থানায় মামলা করায়। এ সমস্যা মিটে গেছে। ধনঞ্জয় ত্রিপুরা আদালতে হলফনামা দিয়ে জানিয়েছেন, কিছুদিনের মধ্যে ওই যুবতীর সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হবে।

গত ৩১ মে পশ্চিম জেলার জম্পুইজলা মহকুমা শাসকের অফিসে গণ্ডগোলের ঘটনা ঘটে। অনেকেই অভিযোগ করেছেন, এ ঘটনায় আইপিএফটির একদল কর্মী জড়িত। এ অভিযোগ উড়িয়ে দিয়েছেন এন সি দেববর্মা। তিনিও এ ঘটনার নিন্দা জানিয়ে দোষীদের শাস্তি দাবি করেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক ও মন্ত্রী মেবার কুমার জমাতিয়া, সহ-সাধারণ সম্পাদক মঙ্গল দেববর্মা প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জুন ০৬, ২০১৯
এসসিএন/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-06 19:47:54