ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
bangla news

পশ্চিম ত্রিপুরা আসনের ভোট বাতিল হবে: প্রদ্যুৎ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১১ ৯:৫৮:১২ পিএম
বক্তব্য রাখছেন প্রদ্যুৎ কিশোর দেববর্মা। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন প্রদ্যুৎ কিশোর দেববর্মা। ছবি: বাংলানিউজ

আগরতলা: ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিম ত্রিপুরার ১৬৮টি কেন্দ্রে পুনর্নির্বাচন অনুষ্ঠিত হবে রোববার (১২ মে)। ইতোমধ্যে কেন্দ্রগুলোতে পৌঁছে গিয়েছেন নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা। পুনঃভোটের বাকি মাত্র কয়েক ঘণ্টা। এরমধ্যেই এ আসনের ভোট নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি প্রদ্যুৎ কিশোর দেববর্মা।

শনিবার (১১ মে) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, সম্পূর্ণ নির্বাচন প্রক্রিয়া বাতিল হবে। কারণ নির্বাচন কমিশনের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে মামলা করা হয়েছে।

তিনি বলেন, ভারতের নির্বাচন কমিশন নিজেই ঘোষণা দিয়েছিল, পশ্চিম ত্রিপুরা আসনের ৪০০টির বেশি কেন্দ্রে ঠিকভাবে নির্বাচন হয়নি। কিন্তু নির্বাচন কমিশন মাত্র ১৬৮টি কেন্দ্রে আবার ভোট নিচ্ছে।

নির্বাচন প্রক্রিয়া শেষ হলে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান প্রদ্যুৎ কিশোর দেববর্মা।

এদিন রাজ্যের মুখ্যমন্ত্রী ও ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি বিপ্লব কুমার দেবের সঙ্গে সাক্ষাৎ করেছেন তিনি। এ সাক্ষাতের কারণও উপস্থিত সাংবাদিকদের কাছে তুলে ধরেন কংগ্রেস নেতা।

প্রদ্যুৎ বলেন, রাজ্যের কিছু সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমের মধ্য দিয়ে আমার পরিবার নিয়ে কুৎসা রটাচ্ছে শাসক দলীয় একাংশ সদস্য। বিপ্লব কুমার দেবের কাছে এসব বন্ধ করার আহ্বান জানিয়েছি।

তার মা রাজমাতা মহারাণী বিভূ কুমারী দেবী এ বিষয়ে বিপ্লব কুমার দেবকে চিঠি লিখে রাজপরিবারের বিরুদ্ধে অহেতুক কুৎসা প্রচার বন্ধ করার আহ্বান জানিয়েছেন বলেও জানান ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি।

প্রদ্যুৎ কিশোর দেববর্মা অভিযোগ করে বলেন, রাজ্যের উন্নয়ন সংক্রান্ত অনেক বিষয় রয়েছে, এগুলো নিয়ে আলোচনা করা যেতে পারে। আর যদি দলগুলোর কাছে আলোচনার বিষয় না থাকে, তবে তারা বসে হোমওয়ার্ক করতে পারে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মে ১১, ২০১৯
এসসিএন/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-11 21:58:12