ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আগরতলা

ত্রিপুরা কংগ্রেস সহ-সভাপতির বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, মে ২, ২০১৯
ত্রিপুরা কংগ্রেস সহ-সভাপতির বিরুদ্ধে মামলা

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এবং তার পরিবারকে জড়িয়ে কুৎসা রটানোর অভিযোগে রাজ্য কংগ্রেস সহ-সভাপতি তাপস দের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

সম্প্রতি সুমিত সরকার নামে এক বিজেপিকর্মী পশ্চিম আগরতলা থানায় তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

বৃহস্পতিবার (২ মে) ত্রিপুরা পুলিশের দক্ষিণাঞ্চল শাখার ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) অরিন্দম নাথ তাপস দের বিরুদ্ধে মামলার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

 

এ বিষয়ে তাপস দেকে জিজ্ঞাসা করা হলে তিনি বাংলানিউজকে বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে পরিবেশিত সংবাদ তিনি তার বন্ধুদের মধ্যে শেয়ার করেছেন মাত্র। তিনি এখানে নিজের মতামত যুক্ত করেননি। প্রশ্ন যারা এ সংবাদ পরিবেশন করেছেন তাদের বিরুদ্ধে পুলিশ কোনো পদক্ষেপ নিচ্ছে না কেন?  তার বিরুদ্ধে মামলা উদ্দেশ্যমূলক বলেও তার অভিযোগ।  

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুৎসা রটানোর অভিযোগে ইতোমধ্যে সৈকত তলাপাত্র নামে এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে। সৈকত তলাপাত্রের বিরুদ্ধেও পশ্চিম আগরতলা থানায় মামলা দায়ের করেছিলেন সুমিত সরকার। তাই একই অভিযোগে কংগ্রেস নেতা তাপস দের গ্রেফতার হওয়ার আশঙ্কা থেকে যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, মে ০২, ২০১৯
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।