ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

ত্রিপুরায় উদযাপিত বাংলানববর্ষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৪ ৬:১৪:৫২ পিএম
নৃত্য পরিবেশন করছেন শিল্পীরা। ছবি: বাংলানিউজ

নৃত্য পরিবেশন করছেন শিল্পীরা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠান মধ্য দিয়ে আগরতলাস্থিত বাংলাদেশ সহকারী হাইকমিশনে উদযাপিত হয়েছে বাংলা নববর্ষ ১৪২৬।

রোববার (১৪ এপ্রিল) স্থানীয় সময় সকাল ৯টা থেকে বাংলাদেশ থেকে আগত শিল্পী ও ত্রিপুরা রাজ্যের শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করেন।

এর মধ্যে বাংলাদেশের শিল্পী সালমা মুন্নি পরিচালিত সমবেত নৃত্য তাক ধুমা ধুম এবং আগে কি সুন্দর দিন কাটাইতাম। আমার ভেতর ও বাহিরে আছো তুমি গানের মধ্য দিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষ হয়।

অনুষ্ঠানের উপস্থাপনা করেন বাংলাদেশ বেতারের উপস্থাপিকা জান্নতুল ফেরদৌস লিজা।

সাংস্কৃতিক অনুষ্ঠানের পর ঐতিহ্যবাহী বৈশাখী পিঠা প্রতিযোগিতা এবং ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ এবং আপ্যায়ন অনুষ্ঠিত হয়।

এবারই প্রথমবারের মতো সহকারী হাইকমিশনের উদ্যোগে অনুষ্ঠিত হয় বৈশাখী পিঠা প্রতিযোগিতা। কিশোর, নারী-পুরুষ বিভাগে আলাদা আলাদা ধরনের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সহকারী হাইকমিশনার কিরিটী চাকমা, দ্বিতীয় সচিব মো: ইকবাল হোসেনসহ সহকারী হাই কমিশনের সকল কর্মচারী এবং সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৯
এসসিএন/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-04-14 18:14:52