bangla news

৪৬৪ ভোটকেন্দ্রে ফের ভোটের দাবি বামফ্রন্টের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৩ ৬:৫৩:৩৫ এএম
সিপিআইএম এর মিছিল

সিপিআইএম এর মিছিল

আগরতলা (ত্রিপুরা): পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ৪৬৪টি ভোটকেন্দ্রে ফের ভোটের দাবিতে শুক্রবার (১২ এপ্রিল) আগরতলায় প্রতিবাদ মিছিল করেছে সিপিআই(এম)।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ভারতে প্রথম পর্যায়ে লোকসভা ভোট হয়। পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনেও ভোট হয় এদিন। এদিন ভোটে রাজ্যের অধিকাংশ বুথে জালভোট ও ব্যাপক সন্ত্রাস হয়েছে বলে বামফ্রন্টের অভিযোগ। 

এরমধ্যে ৪৬৪টি বুথে ব্যাপক সন্ত্রাস হয়েছে- এই অভিযোগ বিরোধী বামফ্রন্টের বড় শরিক দল সিপিআই(এম)'র। তাই এই কেন্দ্রগুলিতে ফের সুষ্ঠুভাবে ভোটগ্রহণের দাবিতে শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে আগরতলায় এক প্রতিবাদ মিছিল ও সভার আয়োজন করে সি পি আই(এম)। 

রাজধানীর মেলারমাঠ এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন রাস্তা ঘুরে সিটি সেন্টারের সামনে এসে শেষ হয়।

মিছিল শুরুর আগে দলের পশ্চিম জেলা কমিটির সম্পাদক পবিত্র কর জানান, ভোটে কারচুপি হচ্ছে দেখে তারা সঙ্গে সঙ্গে রাজ্য মুখ্য নির্বাচনী কর্মকর্তা শ্রীরাম তরণীকান্তের সঙ্গে দেখা করে সুষ্ঠু ভোটের দাবি জানান। তখন তিনি তাদের আশ্বাস দিয়েছিলেন যে সুষ্ঠুভাবে যাতে ভোট হয় তা তিনি নিশ্চিত করবেন। কিন্তু বাস্তবে তা হয়নি। 

বাংলাদেশ সময়: ০৬৫১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৯
এসসিএন/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-13 06:53:35