ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

সহকর্মীকে গুলি করে ভারতীয় সেনার আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৬ ১:৪৮:২৭ পিএম
বি ডি রাওয়ের নিথর দেহ। ছবি: বাংলানিউজ

বি ডি রাওয়ের নিথর দেহ। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): সহকর্মীকে গুলি করার পর নিজেও আত্মহত্যা করেছেন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর এক (বিএসএফ) জওয়ান করেছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (৫ এপ্রিল) স্থানীয় সময় দিনগত রাত ১১টায় ত্রিপুরার উত্তর জেলার পানিসার এলাকার বিএসএফের ১৩৩ নম্বর ব্যাটালিয়ানের প্রধান কার্যালয়ে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, অনিল কুমার এবং বি ডি রাও নিজেদের মধ্যে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে উত্তেজিত হয়ে বি ডি রাও হঠাৎ তার সার্ভিস রাইফেল থেকে অনিল কুমারকে লক্ষ্য করে গুলি ছুড়লে অনিলের পায়ে গুলি লাগে। এরপরই বি ডি রাও নিজেই আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

সূত্র জানিয়েছে, অনিল কুমারকে প্রথমে পানিসাগর হাসপাতালে ও পরবর্তী সময়ে উন্নত চিকিৎসার জন্য আগরতলায় পাঠানো হয়েছে।

এদিকে ময়না তদন্তের জন্য নিহত জওয়ানের মরদেহ ধর্মনগর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।  আচমকা এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে। তবে এনিয়ে মুখ খুলতে নারাজ বিএসএফ কর্মকর্তারা।

শনিবার (৬ এপ্রিল) উত্তর জেলার পুলিশ কর্মকর্তা (এসপি) ভানুপদ চক্রবর্তী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এ ঘটনায় বিএসএফের পক্ষ থেকে পানিসাগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে বিএসএফের পক্ষ থেকে কোনো কিছু না জানানোয় রহস্যের সৃষ্টি হয়েছে। এটা কি নেহাত আত্মহত্যার ঘটনা, না-কি এর পেছনে অন্য কোনো রহস্য লুকিয়ে রয়েছে, তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৯
এসসিএন/এসএ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-04-06 13:48:27