ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় ৮ কোটি রুপির মাদক ধ্বংস করলো পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৯
ত্রিপুরায় ৮ কোটি রুপির মাদক ধ্বংস করলো পুলিশ জব্দ হওয়া মাদকদ্রব্য ধ্বংস করছে পুলিশ। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরায় গত তিনমাসে রাজ্যের আটটি জেলার বিভিন্ন এলাকা থেকে পুলিশে অভিযানে জব্দ হওয়া মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। এসব মাদকদ্রব্যের আনুমানিক মূল্য প্রায় ৮ কোটি রুপি।  

বুধবার (৩ এপ্রিল) রাজ্যের আগরতলার বোজংনগর এলাকায় এসব মাদক ধ্বংস করা হয়।

ত্রিপুরা ড্রাগস ডিসপোজাল কমিটির চেয়ারম্যান ও ত্রিপুরা পুলিশে উপ-মহানির্দেশক (ডিআইজি) এল ডার্লং বাংলানিউজকে জানান, ত্রিপুরার আট জেলায় পুলিশের অভিযানে উদ্ধার হওয়া মোট চার হাজার ৭৫২ কেজি গাঁজা, ৫৬ হাজার ২৬১ বোতল কফ সিরাপ, তিন লাখ ৫ হাজার ৫৭৪টি বিভিন্ন ব্র্যান্ডের নেশা জাতীয় ট্যাবলেট এবং এক কেজি ৯৬ গ্রাম হেরোইন ধ্বংস করা হয়েছে।

তিনি জানান, সুপ্রিমকোর্টে দেওয়া নির্দেশ অনুযায়ী ত্রিপুরা হাইকোর্টের তত্ত্বাবধানে স্টেট লেভেল ড্রাগস ডিসপোজাল কমিটি গঠন করে এসব নেশা জাতীয় সামগ্রী ধ্বংস করা হয়েছে। এসব মাদকদ্রব্যে আনুমানিক মূল্য প্রায় ৮ কোটি রুপি।

এ সময় উপস্থিত ছিলেন রাজ্য পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজি) ক্ষত্রজয় রিয়াং, এসপি মানিক দাস ও শর্মিষ্ঠা চক্রবর্তীসহ পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৯
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।