ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

রান্নার গ্যাস সিলিন্ডার না পেয়ে গ্রাহকদের সড়ক অবরোধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
রান্নার গ্যাস সিলিন্ডার না পেয়ে গ্রাহকদের সড়ক অবরোধ সড়ক অবরোধ করেছেন গ্রাহকরা-ছবি-বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): এজেন্সিতে এসে রান্নার গ্যাস সিলিন্ডার না পেয়ে ত্রিপুরায় ভিআইপি সড়ক অবরোধ করেছেন ক্ষুব্ধ গ্রাহকরা। শুক্রবার (২৯ মার্চ) স্থানীয় সময় সকাল সাড়ে ৯টার দিকে আগরতলার উত্তরগেট এলাকায় সড়ক অবরোধ করেন গ্রাহকরা। 

এই এলাকায় রান্নার গ্যাস সরবরাহের একটি এজেন্সি রয়েছে। অন্যান্য দিনের মতো এই এজেন্সির গ্রাহকরা ভোর থেকেই দূর-দূরান্ত থেকে গ্যাস সিলিন্ডার সংগ্রহ করার জন্য এসে ভিড় জমান।

সকাল সাড়ে ৯টায় এজেন্সির এক কর্মী এসে সামনে গ্যাস সিলিন্ডার নেই বলে একটি নোটিশ বোর্ড লাগিয়ে এজেন্সির দরজা বন্ধ করে দেয়। এই বোর্ডে কখন বা কবে আবার গ্যাস দেওয়া হবে তার উল্লেখ নেই। তা দেখে গ্রাহকরা ক্ষোভে ফেটে পড়েন। তাদের বক্তব্য যদি এজেন্সিতে গ্যাস না থাকে তবে কেন আগে থেকে এই নোটিশ লাগানো হলো না। যদি তা লাগানো থাকতো তবে তারা দীর্ঘক্ষণ ধরে অপেক্ষা করতে হতো না।  

তাদের অভিযোগ, এই এজেন্সি প্রায়ই গ্রাহকদের সঙ্গে এমন করে। যার জেরে সমস্যায় পড়তে হয় গ্রাহকদের। গ্যাস সিলিন্ডার নিতে গেলে গ্রাহকদের সঙ্গে কর্মীরা খারাপ ব্যবহার করেন বলেও অভিযোগ পাওয়া গেছে।  

তাই ক্ষুব্ধ গ্রাহকরা এদিন এজেন্সির সামনের সড়ক অবরোধ করেন। এর ফলে রাস্তার দুই পাশে গাড়ির দীর্ঘ লাইন পড়ে যায়।  

এ ঘটনার খবর পেয়ে সাংবাদিকরা এজেন্সিতে গিয়ে জিজ্ঞাসা করলে ভেতর থেকে উত্তর আসে নোটিশ বোর্ডে লেখা আছে তার বাইরে তারা কিছু বলতে পারবেন না।  

এদিকে সড়ক অবরোধের কথা শুনে পশ্চিম আগরতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ বাহিনী ঘটনাস্থলে আসে এবং অবরোধকারীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেওয়া হয়।  

ওসি সংবাদমাধ্যমকে জানান, গ্রাহকদের প্রতিনিধি দল, এজেন্সির কর্মকর্তা এবং পুলিশ আলোচনা করে বিষয়টির সমাধান করা হবে।  

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ২৯ মার্চ, ২০১৯
এসসিএন/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।