ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ কংগ্রেসের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৩ ৫:২৪:০৫ পিএম
ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের সহ-সভাপতি তাপস দেব। ছবি: বাংলানিউজ

ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের সহ-সভাপতি তাপস দেব। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ভারতীয় জনতা পার্টির (বিজেপি) ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি ও মুখ্যমন্ত্রী বিপ্লব  কুমার দেবের বিরুদ্ধে নির্বাচনী আচারণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছে কংগ্রেস।

শনিবার (২৩ মার্চ) ভারতের জাতীয় নির্বাচন কমিশনে এ অভিযোগ করা হয়। 

ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের সহ-সভাপতি তাপস দেব বাংলানিউজকে জানান, বেশ কিছুদিন ধরে মুখ্যমন্ত্রী বিপ্লব দেব জনসভায় বক্তব্য রাখছেন ভারতের জাতীয় সংসদে আবার বিজেপি সরকার ক্ষমতায় না এলে সরকারি সব সুবিধা বন্ধ হয়ে যাবে। 

‌‘এছাড়া জনগণের জন্য ভারত সরকার যেসব প্রকল্প চালু করেছে- এর অর্থ কোনো দল দেয় না, তা দেয় বিজেপি সরকার। মুখ্যমন্ত্রীর এসব বক্তব্য নির্বাচনী আচারণবিধি ভঙ্গের শামিল,’ বলে অভিযোগ করেন তাপস দেব।

তাপস দেব আরও অভিযোগ করেন, ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে  কংগ্রেসের প্রার্থী সুবল কুমার ভৌমিককে ব্যক্তিগত আক্রমণ করে যাচ্ছেন মুখ্যমন্ত্রী, সুবল ভৌমিককে বিভিন্ন সময় দালাল বলছেন মুখ্যমন্ত্রী। এসব বক্তব্যে তিনি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন। 

তিনি বলেন, ভারতীয় নির্বাচন কমিশনে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিরুদ্ধে লিখিত অভিযোগ করছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস। তারা মুখ্যমন্ত্রী বক্তব্যে ভিডিও এবং পত্রিকায় প্রকাশিত খবরের প্রমাণ হিসেবে কমিশনে দেওয়া হয়েছে। আশা করছি দ্রুতই নির্বাচন কমিশন এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করবে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
এসসিএন/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14