ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় বন্দুক দেখিয়ে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
ত্রিপুরায় বন্দুক দেখিয়ে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৬

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের গোমতী জেলায় বন্দুক দেখিয়ে একটি পেট্রোল পাম্প থেকে আড়াই লাখ রুপি ছিনিয়ে নেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাতে আগরতলা ও গোমতী জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- গোমতী জেলার অন্তর্গত ৪১ নম্বর অম্পিনগর এলাকার ফাল্গুন হরি জমাতিয়া, আগরতলার অভয়নগর এলাকার শারিক দেববর্মা ও গোমতী জেলার কিল্লা এলাকার ভিক্টর জমাতিয়া, পুষ্পসাধন জমাতিয়া, কেবি মলসুম ও দয়াল জমাতিয়া।

ত্রিপুরা পুলিশের ডিআইজি অরিন্দম নাথ বাংলানিউজকে বলেন, পেট্রোল পাম্পে লাগানো সিসিটিভি ফুটেজ দেখে প্রথমে ছিনতাইয়ের সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়। পরে আগরতলা ও গোমতী জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ৩৫ হাজার রুপি, একটি বাইক, একটি ৯এমএম পিস্তল, চারটি গুলি ও তিনটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে আরও ৩ থেকে ৪ জন জড়িত থাকতে পারেন বলে সন্দেহ করা হচ্ছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরও জানান, পাম্প কর্তৃপক্ষ আড়াই লাখ রুপি ছিনিয়ে নেওয়ার অভিযোগ করলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা জানিয়েছে ১ লাখ রুপি নিয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। গ্রেফতারদের উদয়পুর আদালতে পাঠানো হবে বলেও জানান অরিন্দম নাথ।  

গত সোমবার (২৫ ফেব্রুয়ারি) রাতে ত্রিপুরা রাজ্যের গোমতী জেলার মহারাণী পেট্রোল পাম্পে বন্দুক দেখিয়ে আড়াই লাখ রুপি ও সাতটি মোবাইল ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই দিন রাতেই মহারাণী থানায় একটি মামলা দায়ের করে পাম্প কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।