ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

ত্রিপুরায় ৮ দফা দাবিতে বিএসএনএলের হরতাল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৮ ৩:৪৬:১৩ পিএম
হরতাল পালন করছেন বিএসএনএল’র কর্মীরা-ছবি-বাংলানিউজ

হরতাল পালন করছেন বিএসএনএল’র কর্মীরা-ছবি-বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): আট দফা দাবিতে রাষ্ট্র নিয়ন্ত্রণাধীন টেলি পরিষেবা প্রদানকারী সংস্থা বিএসএনএল'র বিভিন্ন কর্মী সংগঠনের যৌথ মঞ্চ ‘অল ইউনিয়নস অ্যান্ড অ্যাসোসিয়েশন অব বিএসএনএল’র হরতাল চলছে।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) থেকে তাদের এই হরতাল শুরু হয়েছে তা চলবে আগামী ২০ ফেব্রুয়ারি পর্যন্ত। এদিন ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলার বিভিন্ন এলাকায় অবস্থিত বিএসএনএল'র বিভিন্ন অফিসের সামনে বিক্ষোভ প্রদর্শন করে যৌথ মঞ্চের সদস্যরা। 

তাদের দাবির মধ্যে রয়েছে-বিএসএনএলের পরিষেবার ফোর জি'কে যুক্ত করতে হবে, সংস্থায় কর্মরত কর্মী ও অফিসারদের বেতন কাঠামো পুর্নবিন্যাস করতে হবে, অবসরপ্রাপ্ত কর্মচারীদের পেনশন পুর্নবিন্যাস করতে হবে, ডট থেকে বিএসএনএল'র সম্পত্তি সরিয়ে আনতে হবে ইত্যাদি।

তাদের এই হরতালের কারণে ভারতজুড়ে ব্যাঙ্কসহ অন্য অনলাইনভিত্তিক কাজে ব্যাপক বিরূপ প্রভাব পড়বে বলে আশঙ্কায় রয়েছেন সাধারণ মানুষ। কারণ দেশের বেশিরভাগ সরকারি ও বেসরকারি সংস্থাকে টেলি এবং ইন্টারনেট পরিষেবা দিয়ে থাকে বিএসএনএল। 

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯
এসসিএন/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14