[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

ত্রিপুরায় তরুণীসহ ৭ রোহিঙ্গা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৩ ৯:০৮:৩৪ পিএম
আটক রোহিঙ্গা রেলওয়ে প্রটেকশন ফোর্সের হেফাজতে। ছবি: বাংলানিউজ

আটক রোহিঙ্গা রেলওয়ে প্রটেকশন ফোর্সের হেফাজতে। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার রাজধানী আগরতলা থেকে কলকাতাগামী কাঞ্চনজঙ্গা এক্সপ্রেস ট্রেনে তল্লাশি চালিয়ে সাত রোহিঙ্গাকে আটক করেছেন রেলওয়ে প্রটেকশন ফোর্সের (আরপিএফ) সদস্যরা।  

রোববার (৩ ফেব্রুয়ারি) কলকাতাগামী ট্রেনটি উত্তর জেলার ধর্মনগর রেলওয়ে স্টেশনে থামলে তাদের আটক করা হয়। আটকদের রোহিঙ্গাদের মধ্যে ছয়জন তরুণী ও একজন যুবক।

আরপিএফের অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর রবীন্দ্র দেববর্মা বাংলানিউজকে জানান, ট্রেনে তল্লাশিকালে সন্দেহজনক সাতজনকে আটক করা হয়। এদের মধ্যে ছয়জন রোহিঙ্গা তরুণী ও একজন রোহিঙ্গা যুবক রয়েছেন। আটকদের আচরণ সন্দেহজনক হওয়ায় তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তারা কেউই তাদের বাড়ির ঠিকানা বলতে পারেনি। এমনকি তারা কোথায় যাবে তাও ঠিকভাবে বলতে পারেনি। তাদের কথাবার্তায় বোঝা যায় তারা মিয়ানমারের নাগরিক। 

ধারণা করা হচ্ছে তাদের পাচারের উদ্দেশে নিয়ে যাওয়া হচ্ছিলো। পরে তাদের আটক করে ধর্মনগর রেলওয়ে স্টেশন থানায় রাখা হয়েছে বলেও জানান আরপিএফের কর্মকর্তা রবীন্দ্র ।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৯
এসসিএন/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache