ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগামী দিনের করণীয় ঠিক করতে আইএনপিটির বৈঠক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
আগামী দিনের করণীয় ঠিক করতে আইএনপিটির বৈঠক আগামী দিনের করণীয় ঠিক করতে বৈঠক করছে আইএনপিটি। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ইংরেজি নতুন বছরের শুরুতেই নিজেদের করণীয় ঠিক করতে বৈঠক করেছে আইএনপিটি দল। 

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) আগরতলার কৃষ্ণনগরের প্রগতী রোড এলাকায় দলের কেন্দ্রীয় কমিটির অফিসে আয়োজিত এ বৈঠকে সভাপতি বিজয় কুমার রাংখল, সাধারণ সম্পাদক জগদীশ দেববর্মাসহ দলের কেন্দ্রীয় কমিটি, নারী কমিটি, ছাত্র এবং যুব সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে দলের সভাপতি বিজয় কুমার রাংখল বলেন, গত ১০ ডিসেম্বর আইএনপিটি দলের উদ্যোগে যে জাতীয় সড়ক অবরোধ অভিযান হয়েছে, এ বিষয়সহ আসন্ন লোকসভা নির্বাচন এবং দলের আগামী দিনের রাজনৈতিক কাজ-কর্মের বিষয়ে আলোচনা করা হয়েছে।

 

এ বছরের লোকসভা নির্বাচনে আইএনপিটি ত্রিপুরা রাজ্যের দু’টি আসনে একা প্রার্থী দেবে কি না অন্য রাজনৈতিক দলের সঙ্গে জোট গঠন করবে? এমন প্রশ্নের উত্তরে বিজয় রাংখল বলেন, কিছুদিনের মধ্য এ বিষয়ে দল চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছবে। এরপর জানিয়ে দেওয়া হবে।

তিনি আরও বলেন, ত্রিপুরা রাজ্যে এনআরসি চালু করার জন্য সুপ্রিম কোর্টে মামলা করা হয়েছে। মামলাটি এ মাসেই শুরু হবে। তবে আমাদের আশা, সুপ্রিম কোর্ট ত্রিপুরা রাজ্যে এনআরসি চালুর পক্ষে রায় দেবেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad