ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন দীপা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-৩১ ৪:৪০:৪০ পিএম
দীপাকে নিয়ে লেখা বই হাতে ত্রিপুরার মুখ্যমন্ত্রীসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

দীপাকে নিয়ে লেখা বই হাতে ত্রিপুরার মুখ্যমন্ত্রীসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সঙ্গে দেখা করলেন ভারতের প্রথম নারী অলিম্পিয়ার্ড জিমন্যাস্ট দীপা কর্মকার। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন কোচ বিশ্বেশ্বর নন্দী ও দীপার বাবা দোলাল কর্মকার।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপুরে শিশু বিহার এলাকার মুখ্যমন্ত্রী সরকারি বাসভবনে গিয়ে তারা দেখা করেন।দীপা মাথায় হাত রেখে আশীর্বাদ করছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী, ছবি: বাংলানিউজদীপার সাফল্য ও এজন্য তাকে কতটা চড়াই উতরাই পার হতে হয়েছে তা নিয়ে ইংরেজিতে একটি বই প্রকাশিত হয়েছে। এছাড়া কিছুদিন আগে দীপা ২০১৯ সালের অলিম্পিকসের আসরে কোয়লিফাইং রাউন্ডের প্রতিযোগিতায় ব্রোঞ্জ পদক পান। তাকে নিয়ে লেখা বই মুখ্যমন্ত্রী হাতে তোলে দেন ও অলিম্পিকসের আসরে কোয়লিফাইং রাউন্ডের ব্রোঞ্জ মেডেলটিও দেখান।

এই দু’টি জিনিস দেখে মুখ্যমন্ত্রী খুশি হন এবং আগামীদিনে দীপার আরো সাফল্য কামনা করেন। মুখ্যমন্ত্রী দীপার এই সাফল্যের জন্য পরিবার ও তার কোচকে অভিনন্দন জানান।

অপরদিকে দীপা সংবাদকর্মীদের জানান যে বেশ কিছুদিন ধরে বই এবং মেডেল নিয়ে আসার পরিকল্পনা করছিলেন কিন্তু দু’জনের মধ্যে সময় পাচ্ছিলেন না অবশেষে তিনি বই এবং সদ্যপ্রাপ্ত মেডেলটি মুখ্যমন্ত্রীকে দেখাতে পেরে তিনি খুশি।

২০১৯ সালে অলিম্পককে সামনে রেখেই তিনি এখন প্রস্তুতি নিচ্ছেন এর বাইরে তিনি আর কিছু নিয়ে ভাবছেন না বলেও জানান তিনি। সেসঙ্গে সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছাও জানান।

‘দীপা কর্মকার দ্য স্মল ওয়ান্ডার’ ইংরেজি ভাষায় এই বইটি তিনজনে মিলে লিখেছেন। এরা হলেন তার কোচ বিশ্বেশ্বর নন্দী, দিক বিজয় সিং দেও এবং বিমল মহান।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এসসিএন/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-31 16:40:40