ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

ত্রিপুরায় পঞ্চায়েতের উপনির্বাচনে বিজেপির জয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৮ ৭:৫৬:৫৬ পিএম
ত্রিপুরায় পঞ্চায়েতের উপনির্বাচনে বিজেপির জয়, ছবি: বাংলানিউজ

ত্রিপুরায় পঞ্চায়েতের উপনির্বাচনে বিজেপির জয়, ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের মোট ১০৪টি কেন্দ্রে ৯টি পুর ও ৬৭টি নগর পঞ্চায়েতের উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে শুক্রবার (২৮ ডিসেম্বর)। এ নির্বাচনে বিজেপির জয় জয়কার হয়েছে।

শতকরা হিসেবে বিজেপি মোট ভোট পেয়েছে ৯৯ দশমিক ৩৭ শতাংশ বলে এদিন সন্ধ্যায় মহাকরণে সংবাদ মাধ্যমকে জানান মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

তিনি আরো জানান মাত্র একটি আসনে সিপিআই (এম) প্রার্থী জয়ী হয়েছেন। এটি উত্তর জেলার পানিসাগর পুরপরিষদে। মাত্র ৪৫টি ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। এই উপনির্বাচনের পর রাজ্যের ২০টি পুরপরিষদের মধ্যে বিজেপি ১১টি আসনে সংখ্যাগরিষ্ঠ হয়েছে।

আগরতলা পুরনিগমের ৪টি আসনের বিজেপি প্রার্থী জয়ী হয়েছে। বিজেপি ভোটারদের জয়ী করার জন্য মুখ্যমন্ত্রী রাজ্যের সব ভোটারদের ধন্যবাদ জানিয়েছেন।

উপনির্বাচনের কংগ্রেস দ্বিতীয় স্থানে উঠে এসেছে এবং সি পি আই (এম) দলে নেমেছে তৃতীয় স্থানে। জয়ী বিজেপি প্রার্থীদের নিয়ে দলটি রাজ্যজুড়ে বিজয় মিছিল শুরু করেছে। এবার ভোট ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের পরিবর্তে ব্যালট পেপারে হওয়ায় গণনা এবং ভোটের ফল আসতে বেশী সময় লেগেছে।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
এসসিএন/এএটি

 

 

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-12-28 19:56:56