ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় বিজয় দিবস উদযাপনে নানান আয়োজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
আগরতলায় বিজয় দিবস উদযাপনে নানান আয়োজন সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): প্রতিবছরের মতো এবারও নানান অনুষ্ঠানের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপনের পরিকল্পনা নিয়েছে আগরতলার বাংলাদেশ সহকারী হাইকমিশন।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সংবাদ সম্মেলন করে এ কথা জানান সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা।

তিনি জানান, এ উপলক্ষে আগামী ১৬ ডিসেম্বর (রোববার) স্থানীয় সময় সকাল ৯টায় রাজধানীর কুঞ্জবনে সহকারী হাইকমিশন অফিস প্রাঙ্গণে বাংলাদেশের জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হবে।

এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ এবং মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট মোনাজাত ও প্রার্থনা করা হবে। এরপর বাণী পাঠ এবং আলোচনা সভার মধ্য দিয়ে প্রথম পর্বের অনুষ্ঠান শেষ হবে।

দ্বিতীয় পর্বের অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যায়। সহকারী হাইকমিশন প্রাঙ্গণে আতশবাজি প্রজ্জ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হবে। এরপর বাংলাদেশ ও ভারতের শিল্পীদের উপস্থিতিতে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।  

সংবাদ সম্মেলনে সহকারী হাইকমিশনার ছাড়াও প্রথম সচিব মো. জাকির হোসেন ভূঁইয়া এবং দ্বিতীয় সচিব মো. ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮ 
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।